লেখকের তথ্য

Photo
জন্মদিন: ১০ নভেম্বর ১৯৯৪
গল্প/কবিতা: ১টি

প্রাপ্ত পয়েন্ট

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই অথবা উপেক্ষণীয় সম্পাদনা সহকারে প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয়।

keyboard_arrow_leftগল্প - ঐশ্বরিক (মার্চ ২০১৭)

না পাওয়ার মাঝেও পাওয়া
ঐশ্বরিক

সংখ্যা

মোট ভোট

প্রিয়াংকা সরকার

comment ৩  favorite ০  import_contacts ৪৮৭
মাঝ পথে এই ভাবে আগে চলে যাবে সেটা আগে বললেই তো পারতে..শুধু শুধু এতো খোজা খুজি করতাম না...আচ্ছা শুনলাম নাকি মেয়ে দেখতে গিয়েছিলে..তা পছন্দ হলো..? কী পরে গিয়েছিলে..? নিশ্চয় সেই জিন্স আর টি শার্ট...আমি বলে বলে তো তোমায় পাঞ্জাবি পরাতে পারলাম না..দেখা যাক সে পারে কি না..কে কে গিয়েছিল তোমার সাথে..? নিশ্চয় বাবা মা গিয়েছিল.. এক দিন তুমি তোমার বাবা মা কে বাবা মা বলেই ডাকতে বলেছিলে..আজ কিন্তু আর অন্য কিছু বলতে পারব না..আচ্ছা কী জিজ্ঞাসা করলে তাকে..? পড়াশোনা..? রান্না বানন্না..? প্রেমিক ছিল কী না...?? কী বলল?? আচ্ছা তোমায় কী জিজ্ঞাসা করল..? সব বলে দিয়েছ..?? আমার কথা বলেছ..? ঐ বিকেল গুলোর কথা..?? না বলো না ও গুলো.. ও গুলো শুধুই আমার.. তোমার বৌ এর ও কোন ভাগ নেই ওতে..বুঝলে..!! আচ্ছা সে খুব সুন্দরী না..!! আমার থেকে অনেক সুন্দরী বলো..জানি তো..!! সুন্দরী না হলে তুমি যেতেই না... বিয়ে তে নিমন্ত্রন করবে তো...? ঐ যে তোমার দেওয়া হলুদ শাড়ি টা পড়ে মাথায় তোমার প্রিয় বেলি ফুল দিয়ে যাব..একগুচ্ছ স্বপ্ন নিয়ে যাব যে গুলো আমি আর তুমি মিলে রাত জেগে বুনেছিলাম..!! তোমার ওকে দিয়ে আসব..তোমরা দু জন মিলে সত্যি করো...❤


advertisement

advertisement

আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
  • মোঃ নুরেআলম সিদ্দিকী
    মোঃ নুরেআলম সিদ্দিকী কবি আরও বড় গল্প আশা করছি। যা হোক রোমাঞ্চকর কথা গুলো বেশ হয়েছে। খুব ভালো লাগলো। শুভকামনা ভোট ও আমার পাতায় আমন্ত্রণ রইলো।
    প্রত্যুত্তর . ১ মার্চ, ২০১৭
  • মো: নিজাম  গাজী
    মো: নিজাম গাজী অনেক সুন্দর
    লিখেছেন । ভোট রেখে গেলাম হে কবি । আমার পাতায় আমন্ত্রন ।
    প্রত্যুত্তর . ৪ মার্চ, ২০১৭
  • কাজী জাহাঙ্গীর
    কাজী জাহাঙ্গীর লেখকের নামটা বাংলায় লিখলে ভাল হয়। গল্প কবিতায় স্বাগতম। গুটি গুটি পা পা করে এগিয়ে যান, এবার ডায়লগ গুলো লিখেছেন সামনের সংখ্যায় আশা করি পুরো গল্পটা পাব। অনেক শুভকামনা আর আমার পাতায় আমন্ত্রণ।
    প্রত্যুত্তর . ১২ মার্চ, ২০১৭

advertisement