মোঃ নুরেআলম সিদ্দিকী
কবিতাটি পড়তে গিয়ে মনের মাঝে জুম চাষ করে ফেলছি। দারুন হয়েছে। তবে শেষ নিচের প্যারার উপরের প্যারার শেষের দু লাইনটা পুরোপুরি বোঝা যাচ্ছেছে না..... অনেক শুভকামনা, ভোট ও আমার পাতায় আমন্ত্রণ রইলো....
হে কবি বন্দু , ভালো লেগেছে জেনে ভালো লাগলো । কারন কবি হবার জন্য লিখিনাই । পাঠকের জন্য । কবিতা ২০৯ সালে দুবাই থেকে স্কেনিং করা । এখন কাতারে কর্মরত । এতটাই কাজে ব্যস্ত তাকি যে নতুন করে টাইপ করে পাঠানো হয় না ।
নির্বাক কবি ফেরদৌস রায়হান
পাঠক-লিখক বন্দুরা গল্পকবিতা. কম থেকে মেইল করে বলা হয়েছে, আমি যে কবিতার ফাইল দিয়েছিলাম তা ক্লিয়ার বুজা যায়নি ।
কিছু অনাকাঙ্কিত ভুলএর জন্ন্য দুঃখিত ।
সেলিনা ইসলাম
কবিতার থিম এবং উপাস্থাপনা খুব ভালো। তবে বেশ বানান ভুল। বানান বিভিন্ন কারণে কমবেশি ভুল হতেই পারে। বিশেষ করে টাইপিং এর সময় ফন্ট জনিত কারণে। কিন্তু এখানে অনেক বেশিই বানান ভুল দেখছি। যা পড়তে বা মানে বুঝতে আমার মত পাঠকের সমস্যা হচ্ছে। মনে হল হয়ত লেখা শেষ করে লেখক ভালোভাবে রিভাইস দেননি। আরও কবিতা লিখুন। সেই প্রত্যাশায় অনেক শুভকামনা রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।