ভালবািস ভালবাসি

ঐশ্বরিক (মার্চ ২০১৭)

এমদাদুল হাসান
  • 0
  • ৮৮
ভালবাসি ভালবাসি কহি ভালবাসারো ...
ভালবাসা ভালবাসা ভাল-বাস কাহারে..
ভালবাসা ভালবাসা ভাল আর লাগে না...
আবার ওই ভালবাসা ছাড়া প্রাণে বাচা যায়না..
ভালবাসা ভালবাসা ভালবাস না, মোরে..
ভালবাসি ভালবাসি আমি তবু তাহারে..
ভালবাসার ভালবাসা শেষ হইবে কখন...
ভালবাসার নিশ্বাস শেষ হইবে যখন....
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোঃ নুরেআলম সিদ্দিকী অন্যের গল্প কবিতা গুলো একটু পড়তে চেষ্টা করুন। ভালো লাগার উপরে ভিত্তি করে তাকে মন্তব্য করুন এবং ভোট দিন। দেখবেন নিজের লেখার মান বাড়বে এবং এক সময় তরুন প্রজন্মকে ভালো কিছু উপহার দিতে পারবেন। শুভকামনা রইলো।
কাজী জাহাঙ্গীর হা হা হা...... চালিয়ে যান, গল্প কবিতায় স্বাগতম। বেশী করে পড়ুন , অন্যান্য পাতায় একটু একটু ঢু মারুন, চালু হয়ে যাবেন আশা করি। অনেক শুভকামনা আর আমার পাতায় আমন্ত্রণ।
এমদাদুল হাসান ভাই.... হয়তো আমার লেখাটা আপনার কাছে খারাপ/বেস্বাদ লাগতে পারে...but আমি কোন... বৃত্তি বা পেশাদার লেখক না... আপনি মজা পায়ছেন আমি আপনার কাছে জোকার হিসেবে খ্যাতি পেয়েছি.... এটাই যথেষ্ট ...
মোঃ নুরেআলম সিদ্দিকী হে হে খুব মজা পাইলাম। আরও বড় গল্প আশা করছি হাসান ভাই। শুভকামনা, ভোট ও আমার পাতায় আমন্ত্রণ রইলো।

৩০ জানুয়ারী - ২০১৭ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অভিমান”
কবিতার বিষয় "অভিমান”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ মার্চ,২০২৪