জলের কালো নীড়ে আজও এঁকে যাই তোমার রঙের আল্পনা তুমি এক সুবিশাল তারার খন্ড আমার ভালবাসার নীলাভ্র আকাশে ।
তোমাকে ভাঙি তোমাকে গড়ি প্রতিদিন প্রতিবার নিজের মতো করে যে ভাঙনে ভাঙে সৌরতারা নব সৃষ্টির নব কোলাহলে।
তুমি আমার স্থপতি তুমি আমার ভবিষ্যত নয়ন সম্মুখের শেষ আলো তুমি তোমার স্পর্শে খুঁজে পাই আমার সুন্দর উর্বর পৃথিবী ।
তোমার নিদ্রিতপূরী জুড়ে আমার দিগ্বিদিক চনমনে রাত আমার ভুলগুলো সিক্তপদ্ম হয়ে ভেঁজা বনের ফুলে অশান্ত সময়ের স্মারক চিহ্ন রেখে যায় ।
তোমার জন্য ঝংকার তুলি বিশ্বাসের অটুট বন্ধনে বাঁধি নিখিল ধরা নিশ্বসিত আশার বায়ুবনে নব অলি হয়ে উড়তে থাকি।
তুমি যতই আমাকে দূরে রাখো অভিমানে জমাও মহা-সাগরের বিস্তীর্ণ বরফরাশি তোমার স্বপ্নের আবাসগৃহে আমি ভালবাসার সিন্ধু হয়ে গলিয়ে দিব সমস্ত হিম-উপত্যকা।
আমার কেতাদুরস্ত পরিবার সাজিয়ে তুলে তোমার জন্য পূর্ণবায়ু ভরা বর্নিল আঙিনা নিরবকাশে শূনে তোমার পদচারণার মৌন শব্দ চোখের তারামনি হয়ে তুমি নাড়িয়ে যাও- সমস্ত বেলা সমস্ত অনুক্ষণ ।
মোঃ নুরেআলম সিদ্দিকী
অন্যের গল্প কবিতা গুলো একটু পড়তে চেষ্টা করুন। ভালো লাগার উপরে ভিত্তি করে তাকে মন্তব্য করুন এবং ভোট দিন। দেখবেন নিজের লেখার মান বাড়বে এবং এক সময় তরুন প্রজন্মকে ভালো কিছু উপহার দিতে পারবেন। শুভকামনা রইলো।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।