সেদিন খুব বৃষ্টি ছিল - ভেবেছিলাম দু'জনে আচ্ছা করে ভিজবো অথবা লং-ড্রাইভে দূরে কোথাও হারিয়ে যাবো জানলার কাঁচে মুক্তোর মতো বৃষ্টির ফোঁটা গড়িয়ে পরবে । কিন্তু ,তুমি আসনি । আমি অবহেলা ভেবেছি , কেঁদেছি । সেদিন বৃষ্টিতে - গৃহহীন লোকটা জবজবে হয়ে ভিজেছে বৃষ্টি মাথায় করে রিক্সাওয়ালা ড্রাইভে গেছে । ফুল-বিক্রি করা নোংরা মেয়েটা জ্বর বাধাল কিনা আমার কি তাতে? সেদিন সারাদিন বৃষ্টিতে- কিছুলোক কেদেছিল , রাস্তায় পাতা দোকান তুলে নিতে হয়েছিল বলে কাজে যেতে পারেনি ,তাই না খেয়ে থাকতে হবে বলে । আমি এসব দেখেও দেখিনি , আমি অভিমান করেছি ,শুধু নিজের কষ্টে । আর খুব কেঁদেছি ,সেদিন বৃষ্টি হয়েছিল বলে ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কাজী জাহাঙ্গীর
বেশ ভালই লিখেছেন কিন্তু ইংরেজী শব্দগুলো এড়াতে পারলে ভাল হত।অনেক শুভকামনা ভোট আর আমার পাতায় আমন্ত্রণ।
মোঃ নুরেআলম সিদ্দিকী
অনেকাংশ দারুন হয়েছে। তবে কিছু শব্দ ধরা দিছে। যেমন- আচ্ছা। এটা ইচ্ছা হবে। যা হোক, ভালো লাগলো বলেই ভোট দিলাম। শুভকামনা ও আমার পাতায় আমন্ত্রণ রইলো।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।