হয়তো আমি এখনও আধারে, তোমায় হাতরে বেড়াই এখনও যেন সপ্নলোকে, তোমাকেই ফিরে পাই হয়তো এখনও বেহায়া এ মন, লুকিয়ে আলতো করে ভাবছে তোমায়, আঁকছে ছবি নিজেরই অজানায় সবটুকুই হোক তোমার, যেন সূর্য ও চাঁদের মাঝে লেখা থাক এ গল্পের ইতি নতুনের শব্দে আমি হাটতে চাই, তোমার সাথে শুরু থেকে এই পথের শেষে হঠাৎ থমকে দিয়ে বলতে চাই, ধন্য তোমায় ভালবেসে ভালবেসেও মিথ্যে বলেছি, অজান্তেই অনেকবার সবকিছু জেনে তবুও ভেবেছি তোমায় ছিলেনা তুমি এ বৃত্তে আমার বিধাতার কাছে চাইছি আমি ক্লান্ত হয়ে আজ আনমনে দিয়ে দাও আমায় সপ্নগুলো আমার আজ যেন এই, নতুন এ আকাশ চাইছে তোমায় এখানে, বাতাসেরও এই নতুন শব্দে সাক্ষ দেয়ার সুর প্রতিক্ষনে তবে আজ কেন দিধা মনে সব পূর্নতার পূর্বক্ষনে ভেবে নিয়েছি তোমায় নিজের কর!!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
গোবিন্দ বীন
দিয়ে দাও আমায় সপ্নগুলো আমার
আজ যেন এই, নতুন এ আকাশ
চাইছে তোমায় এখানে,
বাতাসেরও এই নতুন শব্দে
সাক্ষ দেয়ার সুর প্রতিক্ষনে
তবে আজ কেন দিধা মনে
সব পূর্নতার পূর্বক্ষনে
ভেবে নিয়েছি তোমায় নিজের ক.....ভাল লাগল,ভোট রেখে গেলাম ।পাতায় আমন্ত্রন রইল ।
গোবিন্দ বীন
চাইছে তোমায় এখানে,
বাতাসেরও এই নতুন শব্দে
সাক্ষ দেয়ার সুর প্রতিক্ষনে
তবে আজ কেন দিধা মনে
সব পূর্নতার পূর্বক্ষনে
ভেবে নিয়েছি তোমায় নিজের কর!!ভাল লাগল,ভোট রেখে গেলাম ।পাতায় আমন্ত্রন রইল ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।