আমাকে কখনও খুজে পাবে না তোমার ভুবনে, কারন তুমি ♥ এর মানে বুঝ না। বুঝ শুধু Time pass আর কিছুই না। বেশ তো ভালো থেকো,,,,,,,, আর কখনও যোগাযোগ করতে চাই না কারন তুমাকে তো আর পাবো না স্বপ্নও দেখতে চাই না।।।। জানো তোমাকে কতটা ভালোবাসতাম, তা বলে আমি বুঝাতে পারবো না! তবে বেশী ভালোবাসলে এমনি হয়, আমি জানি তুমি কখনও ফিরে আসবে না শুধু আমায় মিছে মায়ায় জরাতে চাও, বুঝেছি ওগো বুঝেছি এতো ভালোবাসা নয়, করেছো ছলনা! তবুও কেন তোমার প্রেমে আছি পরে জানি না কোন সে মায়ায়, আমি পরে আছি মরিচিকার পেছনে। তাই আজও আমি একাকী.........
জানি তুমি আসবে না ফিরে, তবুও কেনো আশায় থাকি? তোমার পানে চেয়ে! জানি আমি, ছলনা ময়য়ী তুমি বিশ্বাস ঘাতক তুমি। মন নিয়ে ভাঙ্গা আর বেদনা দিয়ে হাসা। এটাই তোমার আমার প্রতি ভালোবাসা! ভুলছিলো স্বপ্ন দেখা, ছিলো মনে অনেক আশা। তাই সব আজ হয়েগেল নিরাশা। সুখে থেকো, তবে যদি পারো আমায় একটু মনে রেখো! আমি_আজও_শুধু_তুমায়_ভালোবাসি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
জয় শর্মা (আকিঞ্চন)
প্রায়ই সময় ছ্যাঁকা খেয়ে ব্যাঁকা হলে এসব কবিতা কবির মন থেকে বেরুই। আপনিও কি...!? হা হা মজা করলাম। কবিতা সুন্দর হয়েছে। তবে শব্দ বাক্যের ব্যবহার আরো সাবলীল করে তুলতে হবে। ভালোবাসা...
সেলিনা ইসলাম
শব্দ নির্বাচনে, যতিচিহ্ন ব্যবহারে এবং বাক্য গঠনে আরও যত্নশীল হতে হবে। যে কোন লেখায় অন্য কোন ভাষার শব্দ ব্যবহার করলে যে ভাষায় লেখা হয় সেই ভাষাতেই শব্দটি লিখতে হয়। লেখার শেষে যখন তিনটা ডট দেয়া মানে এই কথার শেষ হয়নি আরও কিছু বলার আছে কিন্তু বলার ইচ্ছে নেয়। অন্যের লেখা বেশি বেশি করে পড়ুন এবং আরও কবিতা লিখুন সেই প্রত্যাশায় শুভকামনা রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।