বহুবছর পর

বর্ষা (আগষ্ট ২০১১)

prince
  • ১৬
  • 0
বহুবছর পর একটা কাগজের নৌকা বানালাম।
বহুবছর পর অমন একটানা বাদল দেখলাম।
বহুবছর পর গলির মুখ একটু জলে ভরল।
বহুবছর পর নিছক শখের বশেই নৌকাটি ভাসালাম।
কাগজের নৌকা পানিতে ভেসে থাকেনি,
বহুবছর পর তাই আবার অশ্রু ঝরালাম।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ফয়সাল আহমেদ bipul বহু বছর পর হয়ত এত ভালো একটা কবিতা পরলাম l
মনির মুকুল লেখাটি যথেষ্ঠ ভালো। একই কথা এতবার না নিয়ে আসলে মান বাড়তো আরো অনেকখানি।
সূর্য ছোট্ট একটি অনুকাব্যে কৈশোরের শত অভিমান উঠে এসেছে। অনেক ভাল লাগলো কবিতা
sakil বহুবছর ( বহু দিন ) পর আপনার কবিতা পরলাম .
খোরশেদুল আলম বহুবছর পর তাই আবার অশ্রু ঝরালাম।// বর্ষার অশ্রু ঝরা কবিতা। ভালো হয়েছে।
খন্দকার নাহিদ হোসেন কবিতাটি পছন্দে নিলাম। আর কিছু বলতে হবে?
রোদেলা শিশির (লাইজু মনি ) কতদিন কাগজী নৌকা বানাইনা . সেই ছেলেবেলা , school এ বৃষ্টি ভেজা উল্লাস . ভোলা যায় না .
মামুন ম. আজিজ ভোটের ভিত্তিতে কবিতার ভালোমন্দ বিচার করা যুক্তিযুক্ত নয়।যে কবিতা মনের ভেতর আন্দোলন ঘটায় তাই কবিতা।............সুন্দর কথা। কবিতাও সুন্দর হয়েছে।
তানভীর আহমেদ দু’ কথায় ভেতরের অনেক কথা অব্যক্তভাবে ব্যক্ত হয়েছে। খুব ভালো লাগল। আরোও লিখুন।

০৬ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৪ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী