এই যে প্রেমিকেরা এত ভালবাসি ভালবাসি বলে বিনিময়ে কিছু কি চায়? চায় চায়। শরীর চায়, রক্ত চায়, মাংস চায়। রক্ত মাংসের পিন্ড চায়। প্রেমিকারাও তাদের প্রেমিকের কত যত্ন নেয়! এলোমেলো চুল ঠিক করে দেয়, শার্টের খোলা বোতাম লাগিয়ে দেয়, ঠোট শুকিয়ে গেলে পরম যত্নে ভিজিয়ে দেয়! কিছু বেরসিক প্রাইভেসি বোঝে না ড্যাপড্যাপ করে তাকিয়ে থাকে। তবে প্রেমিক যুগলও প্রবেশ করেছে বিশ্বায়নের যুগে অত্যাধুনিকতা তাদেরকেও ছুঁয়ে গেছে। কারো ডাগর চোখের চাহনিতে তারা এখন আর ঠিক বিচলিত নয় যেন লক্ষ্যে অটুট ব্যস্ততম নগরীর কর্মঠ নাগরিক।
সংস্কৃতির বিশ্বায়নে ঢাকা পড়ে বাঙালিয়ানা পাশ দিয়ে হেঁটে যায় স্কুল বয়সী মাথা নিচু করে চলে যায় বাবা-মা,সন্তানসন্ততি প্রশ্ন করি নিজেকে, আগত প্রজন্ম জানবে কি শ্রদ্ধা-বিশ্বাস-ভালবাসা কী?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার আনিসুর রহমান জ্যোতি
তবে প্রেমিক যুগলও প্রবেশ করেছে বিশ্বায়নের যুগে
অত্যাধুনিকতা তাদেরকেও ছুঁয়ে গেছে।
কারো ডাগর চোখের চাহনিতে তারা এখন আর ঠিক বিচলিত নয়
যেন লক্ষ্যে অটুট ব্যস্ততম নগরীর কর্মঠ নাগরিক।.....ভালো লাগলো...........
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।