লেখকের তথ্য

Photo
জন্মদিন: ৬ আগস্ট ১৯৯৪
গল্প/কবিতা: ২৭টি

সমন্বিত স্কোর

১.৮৫

বিচারক স্কোরঃ ০.৩৫ / ৭.০
পাঠক স্কোরঃ ১.৫ / ৩.০

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই অথবা উপেক্ষণীয় সম্পাদনা সহকারে প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয়।

keyboard_arrow_leftগল্প - অন্ধ (মার্চ ২০১৮)

“অন্ধত্ব প্রেম”
অন্ধ

সংখ্যা

মোট ভোট ২০ প্রাপ্ত পয়েন্ট ১.৮৫

মোঃ নয়ন আহমেদ

comment ৩  favorite ০  import_contacts ১৬১
আজ শেষ বিকেলের চৈতের হাওয়াটা আমার কাছে বিলাসিতা লাগছে কেন? শুধু না পাওয়া ব্যাথা যন্ত্রনা কষ্টে ভরা এ জিবন আমার ধুধু মরুভূমি। আচ্ছা তোমার জন্য এই আমিটা হয়তো কিছুই করতে পারিনি? আর তুমিও যে কি? তখন একটু যদি মুখ ফুঁটে বলতে তাহলে হয়তো! থাক ওসব কথা নাহয় বাদ দিলাম। আর আমিও? তোমাকে আমি ভালোবেসেছিলাম তারপরেও কিনা তোমাকে বুঝতে পারলাম না। তুমি যে আমায় এখনো অনেক অনেক ভালোবাসো তা,, আমি ঠিকি জানি। তবে মনে হয় তোমার কাছ থেকে এখন আমি অনেক দুরে। ভাবছিলাম তুমিও রঙিন ভাবে জীবন শুরু করেছো। কিন্তু না! দেখো আমি কিন্তু একেবারে বদলে গেছি। আমি আর সেই তোমার আমিটা নেই। এখন আমি নতুন রূপে গুছিয়ে নিয়েছি; আচ্ছা তুমি কি? প্রতিবছর "ভ্যালেন্টাইন ডেতে" সেই কৃষ্ণচুড়ার গাছটার কাছে এখনো যাও। ওখানে আমাদের কত্তো সৃথী ছিলো তাইনা। আচ্ছা মনে আছে তুমি যখন অভিমান করতে? তখন আমি তোমার রাগ ভাঙ্গানোর জন্য কবিতা পড়ে তোমায় শুনাতাম। আর যখন তোমার রাগ পড়ে যেতো। তখন আমায় জড়িয়ে ধরে বলতে আচ্ছা তুমি এ রকম কেন? তোমার কবিতা শুনে আমার আর রাগ করে থাকতে ইচ্ছে করে না। তবে কিন্তু হে বলেছিলে কবিতা লেখা কোনদিনো বন্ধো করো না যেন। হুম পারিনি তোমার দেয়া সেই কথা রাখতে। আজ আর লিখতে বসলে লিখতে পারিনা। কি লিখবো লেখার যতো কথা ছিলো সব লেখা হয়তো শেষ। আর লিখতে চাইলে কলম আমায় উপহাস করে বলে, কি লিখবি তোর লেখার কি আর আছে। শুধু শুধু কষ্টো বাড়াবী বরং তোর আজ পুরনো কথা মনে করে কি লাভ! তোর জন্য যে মেয়েটা আজ প্রর্যন্ত কোন স্বপ্ন দেখেনি। শুধু আজো তোর জন্য চোঁখের জ্বল ফেরছে, আরো যে কতো কাঁদবে কে জানে। থাক এসব বলে কি হবে তুই তোর কাজে মন দে। আচ্ছা আমায় তুমি এতো ভালোবাসো কেন? আমিতো বলছি আমি আর সেই আমি নেই! তাহলে কেন তুমি শুধু শুধু কারো আশায় পথ চেয়ে থাকো? আর যার আশায় পথ চেয়ে থাকো সেতো আর কেউ না! সেতো আমি। না আমি আর পারছি না। তোমার এই অন্ধত্ব ভালোবাসায় আমি শ্রদ্ধা জানাই। তুমি সব সময় জিতে এসেছো আজো জিতে গেলে। তোমার প্রতি হাজার হাজার ভালোবাসা। ভালো থেকো,,,,,,,,,,,,,,

advertisement

আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
  • মামুনুর রশীদ ভূঁইয়া
    মামুনুর রশীদ ভূঁইয়া অতি ছোট্ট লেখা। কিছু কিছু বানান ভুল রয়েছে। আশা করি এগুলো ইচ্ছাকৃত নয়। আপনার লেখা আগেও পড়েছি। লিখতে থাকুন অবিরাম। ভালা লাগা থেকে উপহার ভোট... সবই আপনার জন্য। আসবেন আমার পাতায়।
  • সাদিক ইসলাম
    সাদিক ইসলাম কিন্তু কেন নায়ক গল্পের নায়িকার প্রেম ফিরিয়ে দিলো। কবিতা লেখা বন্ধ কিন্তু তাকে ফিরে পাবার তাড়না নেই? কারণটা পরিষ্কার নয়। ভালো লাগলো। শুভ কামনা ও ভোট রইলো।
    প্রত্যুত্তর . ৫ মার্চ
  • মৌরি হক দোলা
    মৌরি হক দোলা বিষয়টা ভালো লেগেছে.... শুভকামনা.....
    প্রত্যুত্তর . ২২ মার্চ