চলে গেছো তাতে কি.... আমি তো বেঁচে আছি। প্রিয়া তুমি ভাবছো কি, তুমি ছাড়া একলা আমি। আরে না। সঙ্গ দেয়ার আছে আমার অনেক বন্ধু যারা আমার কষ্টের সাথী হয়। আমাকে শান্তনা দেয়। তারা তোমার মতো নয়। আমার বন্ধুগুলো কখনো আমায় কষ্ট দেয় না আর তুমি তো শুধু কষ্ট দিয়ে গেছো। প্রথম প্রথম যখন তোমার ফোন বন্ধ পেতাম মনে হতো হইতো তোমার ফোনে চার্জ নেই। চার্জ হলেই ফোন দিবে। কিন্তু দিন দিন প্রায়শই তোমার ফোন বন্ধ পেতে শুরু করলাম। তোমার মাকে ফোন করতাম- আন্টি বলতো ও একটু বাহিরে গেছেে এভাবেই ধীরে ধীরে তোমার দূরে সরা। আমার মনটাকে আমি কোনমতে মানাতে পারতাম না। তোমাকে কল এসএমএস করেই যেতাম। কল করলেই ও প্রান্ত থেকে বলতো... এই মূহুর্তে সংযোগ দেওয়া সম্ভব নয়। এসএমএস টাও সাকসেস হতো না। এই্ আমি তোমাকে বিহীন কত কেদেছি চোখের জল ফেলেছি। আজও ফেলি চোখের জল কি ভুল ছিল আমার মারুফা আমাকে ছেড়ে চলে গেলা। আমি তো তোমাকে প্রচন্ড ভালবাসতাম তুমিও আমাকে ভালবাসতে...এটা তো আর মিথ্যে নয়। সে ভালবাসার কথা তোমার মুখেও শুনেছি অসংখ্যবার। তুমিই তো বলেছিলে- আমাকে ছাড়া এক মূহুর্ত থাকতে পারবে না। তবে আজ কেন চলে গেলে । তোমার সবি কি ছিলো মিছে...... যাক এ সব কথা,মনে করবো আমার জীবনে রুয়ানি ঝড়টা এসে সব তছনছ করে দিয়ে গেছে। মুছে গেছে আমার সব আশা-ভালবাসা। তাই তো আজ দুজন দু মেরুতে। জানিনা আজ তুমি কেমন আছো তোমাকে বিহীন আমি খুব একটা ভাল নেই তবে তুমি ভালো থাকো। যেখানে থাকো সুখে থাকো। আর কখনো যদি ফিরে আসতে চাও? আমার দরজাটা তোমার জন্য উন্মুক্ত আমার ভাঙ্গা ঘরটাই তোমাকে নিয়ে সুখে থাকবো এই স্বপ্ন ও প্রত্যাশা নিয়ে আমি তোমার অপেক্ষা বেচে রবো।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কাজী জাহাঙ্গীর
আর একটু কাব্যিকতা চাই, চর্চা অব্যাহত রাখবেন, শুভকামনা আর আমন্ত্রন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।