সত্যের ফুল যে ফুটেছে চিরদিন, আজও ফোটে তাই সত্যফুল রাত-দিন, তবুও দেখলে না সেই ফুল শুধু তুমি! সত্যফুল ফোটে চিরকাল-নিশিদিন। তোমরা ভালোবাসো মিথ্যা শুধু মিথ্যা, তোমাদেরই চোখে ভাসে তাই মরীচিকা, সত্যে তোমাদের ভীষণ অরুচি দেখছি এখন! সত্য শুনে তাই তোমাদের মনে লাগে বড় ব্যথা! আসলে যে বন্ধু,তোমাদের মনে জন্মেছে আজ চিরায়ত ঘাতক, মানবতাবিরোধী অন্ধত্ব রোগ! সত্য তোমাদের ভালো লাগে না, তাইতে এখন, তোমাদের জীবনে বিষবৃক্ষরূপে জন্ম নিয়েছে ভংকর এক সত্যবিরোধী-মিথ্যামহীরুহ! তোমাদের মনের এই অন্ধত্ব ঘুচবে না আজ সহজে, তোমরা একদিন মিথ্যা-ভালোবেসে এই পৃথিবীতে চিরতরে হয়ে যাবে সত্যবিরোধী নীরব-ঘাতক অন্ধ! তোমাদেরই মনে কখনও যদি ফোটে একটা সত্য ফুল তবেই কোনদিন ঘুচতে পারে তোমাদের এই অন্ধত্ব! সত্যের ফুল যে ফুটেছে সগৌরবে এই পৃথিবীতে, চেয়ে দেখ এবার,ওহে দীনদুনিয়ার মিথ্যাপ্রেমিকের দল, শুঁকে দেখ আজকে সত্যফুলের ঘ্রাণ, ঘুচবে তোমাদের অন্ধমনের সত্যবিমুখ চিরঅন্ধত্ব।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোঃ মোখলেছুর রহমান
সত্য বিমুখ চির অন্ধত্ব।ভাল লাগল কবিতা,শুভকামনা আপনার জন্য।
সুমন আফ্রী
/////তোমাদের জীবনে বিষবৃক্ষরূপে জন্ম নিয়েছে
ভংকর এক সত্যবিরোধী-মিথ্যামহীরুহ!///////// অতি সত্য কথা। ভালো লাগলো। ভোট রেখে গেলাম। আমার পাতায় আমন্ত্রণ।
মোঃ নুরেআলম সিদ্দিকী
বিদ্রোহী কথাগুলো বেশম ভালো লাগলো। এভাবে যদি চলতে থাকে আমাদের কাব্য চর্চা তাহলে দেশ একদিন সব নোংড়ামী দূর হয়ে যাবে। কবিতা অসাধারণ লেগেছে, শুভকামনা রইল....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।