তোমার চোখে চোখ রেখে আবেগে আপ্লুত হয়ে বলতে চেয়েছিলাম 'আমি তোমাকে ভালবাসি', কিন্তু হঠাত শুনতে পেলাম জেমসের কণ্ঠে একটি গান- 'ফুল নেবে না অশ্রু নেবে,বন্ধু ', গানটি আমার খুব পছন্দের তাই তোমাই জিজ্ঞেস করলাম- 'কোনটি নেবে?' 'ফুল না অশ্রু?' তুমি শুধু মিস্টি করে হাসলে, আমিও হেসে বললাম - 'দুটোই তোমার' তুমি ঘাড় নেড়ে জানালে বোঝ নি, তাই জেমসের সুরেই গাইলাম- 'যদি তুমি ফুল নাও, তবে দিতে পারি তোমায়, খুশি আর আবেগের কারণে গড়ে ওঠা অশ্রুধারা '
তুমি আবার হাসলে, কারন আমি জানি এই লাইনগুলো জেমসের গানে নাই। আবার যখন তোমার দিকে তাকাই, দেখি তখনো তুমি হাসছো, আর আমি - এক হাতে একটি গোলাপ ফুল, আর অন্য হাতের তালুতে এক ফোটা অশ্রু, এগিয়ে দিয়েছি তোমার দিকে, ফুল ও অশ্রু - দুটোই তোমার, আর তুমি শুধু আমার।।।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
তৌহিদুর রহমান
সুন্দর লিখেছেন। ভাল লাগল।শুভেচ্ছা নিবেন। আর সেই সাথে আমার কবিতা পড়ার আমন্ত্রন রইল। ভাল লাগলে ভোট করবেন প্লিজ।।।
গোবিন্দ বীন
এক হাতে একটি গোলাপ ফুল,
আর অন্য হাতের তালুতে এক ফোটা অশ্রু,
এগিয়ে দিয়েছি তোমার দিকে,
ফুল ও অশ্রু - দুটোই তোমার,
আর তুমি শুধু আমার।।।।
ভাল লাগল,ভোট রেখে গেলাম।পাতায়
আমন্ত্রন রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।