রক্তিম সূর্যটা কিসের যেন ছাপ নিয়ে উঠেছে ছুঁই ছুঁই মনে আধারের ঘোর কাঁটতে শুরু করেছে দু চোখে কল্পনাতীত স্বপ্নের ঢোল বাজছে তোমাকেই ডাকছে,একের পর এক হাতছানি দিয়ে ।
মন দেয়া নেয়া হয়েছে,দুজনে একই বৃত্তে কিন্তু, সিপাহি থেকে সম্রাট হতে এখনো বাকি তোমার বুক দুরু দুরু কাঁপছে,নাকের নিঃশ্বাস ও বেশ গরম কিছু নষ্ট স্বপ্ন তোমাকে তাড়িয়ে নিয়ে বেড়াচ্ছে ।
মধ্যরাত ফোনটা বেজেই চলছে,তুমি ছাড়া কে হবে? কোন কথা বের হচ্ছেনা,পরক্ষনে কান্নার শব্দ কেঁদেই চলছ আর বলতেছ ভুলে যাবে নাতো তোমার পরিপাটি হৃদয় থেকে ।
সর্বক্ষণে তুমি আমার,তুমি আমার আবেগ জড়ানো কুলে তোমাকে ফেলে অন্যত্র কোথাও কি যেতে পারি? না,আমি কোথাও যেতে পারিনা ।
তুমি যাকে ফাজিল বলে ডাক সেই ফাজলামির সুরে বলি,আর কাঁদিস না’রে তোমার মুখে তখন হাঁসির ঝিলিক ।
শেষ আবাসন,যেখানে আমার সব ভালবাসা জড়ানো ছিন্ন বিছিন্ন পাপড়ি থেকে একটি পূর্ণাঙ্গ ফুল ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।