আশার ডাকে বাসা-বাঁধতে ছেয়েছি যখন, তপ্ত বালুতে বলীন হলো সুখের এই স্বপন। অধিকর্ষে অন্ধ আমি-পুড়া এই মন, লোকালয়ে তবুও হাসি এইতো জীবন।
অস্হির হয়ে ভাবি আমি শুধু সারাক্ষণ, তোমার সাথে হবে কি আর মধুরও মিলন। জানি তুমি ভুলে গেছো করনা স্মরণ, আঁখি-জলের সাথে করি তোমার আলাপন, আমার এইতো জীবন।
পাওয়া হয়নি কিছু আজও করে মন-নিবেশ, শুরু না হতেই টানলে ইতিকথার রেশ। পিছনদিকে স্মৃতি ডাকে....... সামনে মরণ! মাঝ-খানেতে পড়ে কাঁদে স্বাদের এ জীবন। কি আজব এই ভুবন........।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
দিপেশ সরকার
পাওয়া হয়নি কিছু আজও করে মন-নিবেশ,শুরু না হতেই টানলে ইতিকথার রেশ।পিছনদিকে স্মৃতি ডাকে....... সামনে মরণ!.....অসাধারন ভোট রইল।
আমার কবিতার পাড়াই সবাইকে আমন্ত্রন।
আন্তরিক ধন্যবাদ আপনাকে ---
আমার শ্রদ্ধা জানবেন, সম্মানিত।
পাঠকালীন শুভেচ্ছা রইলো -
মূল্যবান সময় দিয়ে পাঠপূর্বক নির্যাস এবং মূল্যায়ন করে আমাকে প্রাণিত করার এই ঋণ আমার জন্য পরম সুখানুভূতি।
---- আপনার সুস্থ সুন্দর সুখী জীবন কামনা করি।
পাঠকালীন শুভেচ্ছা ও প্রাণময় ভালোবাসা রইলো।
সুপ্রিয় লেখক / কবি আপনার জন্য শুভাশীর্বাদ।
মূল্যবান সময় দিয়ে মূল্যায়ন করার জন্য
---- আমি কৃতজ্ঞ।
আপনার সর্বাঙ্গীণ মঙ্গলকামনা করি।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।