ওরা লাভ-ক্ষতির হিসেব কষে ভালবাসে, তাই কখনো ঠকে না.. ওরা এক দুয়ারে সাড়া না পেলে আরেক দুয়ারে যায়, তাই কখনোও নিরাশ হয়না... ওরা প্রেমে পড়ে না, প্রেম করে... তাই ব্যর্থতা কাকে বলে জানে না। ওরা মানুষ, তাই নিজের ভালোটা ঠিকই বোঝে... ওরা যেকোন মূল্যে জিততে জানে, তাই আত্নপরাজয় শব্দটার সাথে পরিচিত নয় । টিকে থাকার লড়াইয়ে তাই ওরাই সেরা লড়াকু ! বিজয়ী সৈনিক, মহাবীর ওরাই ! ওরা আমারই বন্ধু! একই ছাদের নিচে আমাদের বসবাস... একই সাথে জীবন-যাপন.. তবূও আমি পরাজিতদের দলে! হা: হা: হা: ! আমি হয়তো ভীতু!!! জিতবার জন্য যুদ্ধ করবার মত সাহস আমার নেই!!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্য
রবীন্দ্রনাথ তার কোন একটা গল্প বলেছিলেন "রমণীরা ভদ্র ছেলেদের কদমবুসি করে, পায়ের ধুলো নেয়। আর দুষ্টদের বুকে টেনে নেয়" (কোট নয়) এখানে দু'পক্ষেরই জয়, প্রথমটা সম্মানের আর দ্বিতীয়টা আত্মতৃপ্তির। এখন কে কোনটায় সুখী, তাতেই বের হবে কে ভদ্র আর কে দুষ্ট। হা হা হা হা হা *** মনের আক্ষেপ সুপ্রকাশিত হলেও আমি চাই কবিতায় তাল ছন্দ আসুক।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।