একদিন তুই-ই ভালোবাসার প্রস্তাব নিয়ে এসে ছিলি তার পর পথচলা। একদিন আমার চাওয়া পাওয়ার সাথে নিজেকে সাজিয়ে নিয়ে ছিলি আমাই সুখি করতে তার পর অনেক অনেক প্রতিশ্রুতি। আজ সব মনগড়া মনে হয়। অনেক স্বপ্ন কে আমার চোখের কালো মনিতে বসিয়ে ছিলি পার্কের নীল,সাদা চেয়ার, সিনেমা হলের ব্যালকানি, ষ্টেশনের ওয়েটিংরুম অনেক অনেক স্বপ্ন বুনে ছিল তোকে ঘিরে। আমাদের ছোট্ট সংসার। একটা ছেলে নয়তো একটা মেয়ে।তুই চায়তিস আমাদের ছেলে হবে আমি চায়তাম মেয়ে, এই নিয়েই মান অভিমান। আজ স্বপ্নের ফ্রেম গুলো আমার কাছেই আছে, মনমরা! নির্জন একলা ঘড়ে সে ফ্রেমে তোকে আর খুজে পায় না। আমার মন খারাপে তোর চোখে জল এসে যেত। আজ মন ভেঙেয় চলে গেলি। একদিন আমার এক ফোঁটা চোখের জলে তোর চোখ ভেসে যেতে কান্নায়। আজ হাজার কান্নাও তোর হাত আসেনা আমার চোখের জল মোছাতে। একদিন দেখা না হলে, কথা না হলে অভিমানের হাজার প্রশ্ন ছুরে আমাকে ক্যাবলা করে দিতিস। আজ আনেক গুলো রাত ঘুম নেই, আজ আনেক গুলো দিন তোকে দেখিনা, আজ অনেক গুল দিন আমি সেই স্মৃতি জরানো রাস্তায় একলাই হেটে ফিরে আসি। সেই নীল, সাদা চেয়ারে একলা বসে থাকি। শুধু তোর অপেক্ষায়....
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ইমরানুল হক বেলাল
অসাধারণ কবিতা হয়েছে।
ভাষাগুলো কিছুটা জটিল,কিছুটা সহজ।
লেখনিটা ভালো হয়েছে ।
তবে এ লেখাটি কবিতা সাথে মানায়নি।
এটা যদি প্রেম-কাব্য হতো
লেখাটি হিট হয়ে যেতো।
আপনার উজ্জ্বল ভবিষ্যত্ কামনা করি।
আপনার তরফ থেকে আপনি 3-নাম্বার ভোট পেয়েছেন।
ভালো থাকবেন।
দিপেশ সরকার
প্রিয় কবি মিলন বাবু, আপনার কাছে ক্ষমা প্রার্থনা করছি আপনার মূল্যবান মতামতটি আমি ভূলপূর্বক মুছে ফেলেছি। আপনাকে অনেক ধন্যবাদ, অপনাদের ভালোলাগা ভালোবাসায় আমার কবিতার সফলাতা।পাশে থাকবেন নতুন বৎসরের শুভেচ্ছা।
তোমার আমার শূন্যতা বিদঘুটে এক রাত।
তোমার পাড়াই পূর্ণিমা আর আমার মরা চাঁদ।
তুমিও জাগো, জেগে আমি একলা বসে থাকি।
আমার মন উদাস,
অচেনা যন্তনায় অস্রুভেজা রাত।
তোমার চুলে বিলি কাটে তখন তোমার নতুন প্রেমিকের হাত।
সুখে আছি, সুখি আছো।
সুখে থেক, আমি দূর থেকে দেখবো।........
অনেক ধন্যবাদ ও ইংরেজি নতুন বৎসরের শুভেচ্ছা।
সে আর কোনো দিন আসবেনা ফিরে, আমি দিন গুনি তার চলে যাওয়ার ব্যার্থতা ঘিরে।
আমি যানি এ অপেক্ষার হবেনা শেষ।
এই যন্তনার সুখ টুকু নিয়েই তো আছি বেশ।
অনেক ধন্যবাদ ও ইংবেজি নতুন বৎসরের শুভেচ্ছা।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।