নয় শোক গাঁথা ,আমাদের বিজয়ের কথা লাখো শহীদের রক্তে অর্জিত আমাদের স্বাধীনতা কারো দানে নয় লাখো প্রানের বিনিময়ে লাখো মা বোনের সম্ভ্রম দিয়ে পেয়েছি এই লাল সবুজের পতাকা ।
যুদ্ধ করে যারা দিয়েছে স্বাধীন দেশ জান বাজী রেখে মুক্ত করেছে স্বদেশ সেই মুক্তিযোদ্ধা রা কেন আজ দুঃস্থ তবে তোমার আমার তাদের নিয়ে ভাবতে হবে ।
যে তরুন রাইফেল হাতে যুদ্ধ করেছে আজ কেন সে দ্বারে দ্বারে ঘুরছে পাক সেনা মেরেছে হাজার হাজার আজ কেন নেই মুক্তিযোদ্ধার ঘরে বাজার ।
তোমার আমার তরে দিয়েছে একটি পতাকা পঙ্গু হয়ে আজ নীরব কেন সেই মুক্তিযোদ্ধা যে যুদ্ধ করে পঙ্গু হয়েছিল দেশের তরে কেন আজ সে বাঁচে করুনা করে ।
বিজয় দিবস যাদের দারা অর্জিত কেন সেই মুক্তিযোদ্ধারা আজ অবহেলিত বিজয় দিবসের শুধু শুভেচ্ছা দিলেই কি হবে মুক্তিযোদ্ধারা সঠিক সম্মান কবে পাবে ।
আমি আপনি একজন মুক্তিযোদ্ধার পাশে দাড়াই আমরাই আমাদের বিজয়ের গৌরব বাড়াই ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।