সব শেষ চাওয়া পাওয়ার কিছু নেই বাকি তবু ও দিন শেষে তুমি আমায় আশায় থাকি ঈশ্বরের ইচ্ছেয় হয়তো আমাদের এই দুরুত্ত তাতে কি কমছে না একটু ও সেই গুরত্ত ।
খুব বেশী কি চেয়েছিলাম আমরা দুজনে শুধুই পাশে থাকার অঙ্গিকার ছিলো মনে ছিলো না কোন বিলাসী চিন্তা তোমার আমার তবু ও অজানা কারনে পথ বদলে গেলো আবার ।
এই পৃথিবীতে আমাদের ভালোবাসার পরাজয় মেনে নিতে পারেনি কেউ ই তবু ও নিতে যে হয় পার্থিব সব চিন্তা ছেড়ে বেঁচে আছি নেই আকুলতা ভালোবেসেছি দুজনেই তাইতো এতো ব্যকুলতা ।
এই জগত সংসার অসহ্য মনে হয় দুজনার ইচ্ছে হয় পুড়িয়ে দিয়ে করি ছারখার সব ইচ্ছে বলো হয় না আমাদের পূরণ অদৃশ্য ইশারায় বাড়ছে হৃদয়ের রক্তক্ষরণ।
হয়তো আমাদের প্রেম বিরহে বাঁচবে বলে দুজনেরই ইচ্ছে হয় দুনিয়া ছেড়ে যাই চলে ।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোঃ নুরেআলম সিদ্দিকী
বেদনাময় কবিতা; একরাশ মুগ্ধতা রেখে গেলাম। কাজী নজরুল ইসলামের মত আপনিও এগিয়ে যান, একদিন জয় হবে। অনেক শুভকামনা, ভোট ও আমার পাতায় আমন্ত্রণ রইলো.....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।