কম্পিত প্রেম

ভয় (এপ্রিল ২০১৫)

সাদিক ইসলাম
  • ৩২
  • ১৯
এত প্রেম তাই এত ভয় পাই
চলে যদি যাও শেষে
তাই আমি ভাবি কতো অভাবী
এত বেশি ভালোবেসে।

প্রণয় শিখরে উপচে পড়ে
ভালোবাসা অবিরত
তোমার প্রেমে আঁধার নামে
আমি কতো ক্ষতবিক্ষত।

আসবেনা জানি তবু দিনগুনি
ভুল করে যদি আসো
পথ চেয়ে থাকি দিন আছে বাকি
এসে তুমি ভালোবাসো।

এত কেন ভয় প্রাণ প্রেমময়
তাই গভীর এত চাওয়া
প্রেমের নেশা হারিয়ে দিশা
খুঁজে ফিরি না পাওয়া।

একবার চাও শুধু দেখে যাও
কম্পিত এই মন
দেখবে হৃদয়ে প্রেমে বা ভয়ে
তুমিতো আপনজন।

আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সাদিক ইসলাম ফরহাদ সিকদার সুজন many many thnx
ফরহাদ সিকদার সুজন ভালো হয়েছে ভাই......ভোট রইলো। আমার পাতায় আমন্ত্রণ রইলো।
সাদিক ইসলাম নাজমুছ - ছায়াদাত ( সবুজ ) thik bolesen khub valo laglo...onek onek suvechcha....
সাদিক ইসলাম শামীম খান apnar sundor montobbo amake vision vabe onupranito korlo....oses suvechcha...valo thakben sabsamay....
সাদিক ইসলাম মনজুরুল ইসলাম loads of thanks.... for yr eloquent eulogy .....
নাজমুছ - ছায়াদাত ( সবুজ ) বেসি প্রেম তাই হারানর ভয়। স্বাভাবিক ভাবেই কবি সেটকেই এখানে ফুটিয়ে তুলেছেন । শুভেচ্ছা অনেক ।
শামীম খান ছন্দে ছন্দে হৃদয়ে ক্ষরণের পংতিমালা সাজিয়েছেন । অভিভূত হলাম । শুভ কামনা আর ভোট রইল ।
মনজুরুল ইসলাম The apex emotion and touch for the beloved.This poem indicates the importance of love for the divine world.I have got much pleasure.Good luck.
সাদিক ইসলাম এফ, আই , জুয়েল onek onek suvechha niben ar onek dhonnobad.....
সাদিক ইসলাম শাহরুখ কবীর বাধন apnar lekha onek besi onuprnito korlo ....apnar kobita porbo obossoi..

০৮ ফেব্রুয়ারী - ২০১৫ গল্প/কবিতা: ১৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী