তোর জন্য আমার পৃথিবী ভালো লাগার সবুজ বিকেল, তোর জন্য আমার জীবন ভালোবাসার সব সকাল। তোর জন্য আমার বসন্ত প্রেমের শত প্রতীক্ষা, তোর জন্য আমার হেমন্ত তোকে আগলে রাখার যত চেষ্টা । তোকে দিলাম আমার বিকেলের যত আকাশ রাঙানো সন্ধ্যা , তোকে দিলাম আমার দুপুরের শত ভালোবাসার সংজ্ঞা । তোর জন্য কাটে প্রহর নিরব মধুর ভাবনায়, তোর ভালোবাসায় সঙ্গি হতে প্রেম ডাকে শুধু আমায় । তোকে দেখে মন সাজায় শত মধুর স্বপ্ন, তোর ছোয়াঁয় প্রেমের মাঝে হতে চাই আমি মগ্ন । রাত দুপুরে সকাল সাঝেঁ তুই থাকিস কেন দূরে, বিকেল হলে সন্ধ্যা নামে তুই আয় না ছুটে কাছে । মন দিগন্তের প্রেমের মাঝে রাখবো তোকে জড়িয়ে, হেসে খেলে যাবে জীবন এক সাথে দু’জন আদরে । প্রেম ভাবনার পথটি ধরে তুই থাকবি আমার পাশে, শূন্যে কভু হারিয় গেলে পাবি না আমায় খুজেঁ। তাইতো বলি আয় ছুটে আয় মন ভাবনার না’য়ে, তোকে নিয়ে কাটাবো জীবন ভালোবাসার গা’য়ে ।।।।।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।