তোমার জন্য

বন্ধু (জুলাই ২০১১)

মশিউর রহমান দুর্জয়
  • ২২
  • 0
  • ১০০
তোমার জন্য বেঁচে আছি
তোমার জন্য কবি!
তোমার চোখেই ভেসে উঠবে
আমার লাশের ছবি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ফরহাদ মাহমুদ তোমার চোখেই ভেসে উঠবে ........
শাওন খান এগিয়ে যান আলোকিত আগামীর পথে, শুভ কামনা রইলো.
ম্যারিনা নাসরিন সীমা আহা ! কবির মনে বড় কষ্ট । তবে ছোট্ট কিন্তু সুন্দর কবিতা ।
কথাকলি মোটামুটি
প্রজাপতি মন কেন ভাই লাশের ছবি ভেসে উঠবে কেন? দোয়া করি তার জন্য কবি হয়ে যান। শুভকামনা।
নিভৃতে স্বপ্নচারী (পিটল) valo laglo................utsahito korar jonno vote korlam.....chalia jan vai....vobissote valo kisu kobita o golpo chai.....
রেহানা রিমি আরো ভালো করতে হবে
উপকুল দেহলভি চেষ্টা চলতে থাকুক, এগিয়ে যান আলোকিত আগামীর পথে, শুভ কামনা রইলো.
sakil মিনি কবিতা . প্রেমের কবিতা মনে holo .

০৪ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ১১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী