খুব ইচ্ছে ছিল

কোমলতা (জুলাই ২০১৫)

Sumon Dey
খুব ইচ্ছে ছিল
তোমার প্রসূন হাতের কোমলতায়
রাখবো আমার হাত।
শীতের ঘন কুয়াশায়
কার্জন হলের দীঘির পাশে বসে
পৌষের শীতকে সাক্ষী রেখে
তোমায় চির দিন বুকে বেঁধে রাখব।
ইচ্ছে আমার হল না পূরণ ;
অনেক পৌষ চলে গেল
কুয়াশা শুধু আমাকেই ভিজিয়ে গেল
আমার ভালোবাসা আজও ভিজলো না।
হয়তোবা কোন একদিন আসবে তুমি
আমার হাতে হাত রেখে
কার্জন হলের দীঘির পাশে বসবে,
তোমার কোমল চাহনিতে
তখন আর পৌষের শীত
আমার ভালোবাসার সাক্ষী হবে না।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
তাপসকিরণ রায় ভাল্বাসার কবিতা--বিরহের ছোঁয়া লাগা--ভাল লেগেছে।
কবিরুল ইসলাম কঙ্ক ভালো লাগালো । আমার কবিতা ও গল্পের পাতায় আমন্ত্রণ রইলো ।
asraf ali কার্জন হলের দীঘির পাশে বসবে, তোমার কোমল চাহনিতে তখন আর পৌষের শীত আমার ভালোবাসার সাক্ষী হবে না।
তৌহিদুর রহমান অনেক ভালো লাগলো...ভোট দিয়ে গেলাম...পাতায় আমন্ত্রন রইলো...আমার গল্প বা কবিতা ভালো লাগলে ভোট করুন...প্লিজ...
রাজু দারুণ একটি কবিতা । কবির জন্য শুভেচ্ছা ।
আল আমিন অনেক পৌষ চলে গেল কুয়াশা শুধু আমাকেই ভিজিয়ে গেল আমার ভালোবাসা আজও ভিজলো না। ...... আক্ষেপ কবি! ভালো লেগেছে। Voted
আপনাকে অশেষ ধন্যবাদ । শুভেচ্ছা নিন ।
গোবিন্দ বীন কুয়াশা শুধু আমাকেই ভিজিয়ে গেল আমার ভালোবাসা আজও ভিজলো না। ভাল লাগল,দাদা।পাতায় আমন্ত্রন রইল।
ধন্যবাদ । আসবো আপনার পাতায় ।
জাকিয়া জেসমিন যূথী খুব ইচ্ছে ছিল তোমার প্রসূন হাতের কোমলতায় রাখবো আমার হাত। ... প্রথম তিন লাইন যতটা উচ্ছ্বুলতা, উচ্ছ্বাস নিয়ে শুরু হয়েছিলো, তা কবিতার বাকী অংশকে ঢেকে দিয়েছে। শুভ কামনা রইলো।
অনেক ধন্যবাদ প্রথম মন্তব্যটি করার জন্য । আপনার জন্যও শুভ কামনা ।

১৫ ডিসেম্বর - ২০১৪ গল্প/কবিতা: ৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী