ভালোবাসি ভালোবাসি ভালোবাসি বলাতেই শুধু ভালোবাসা নয়, ভালো না বাসার কারন গুলোও যেখানে ভালোবাসার আবেগের মখমলের পর্দায় ঢাকা সে নগ্ন অসুন্দর অসহ্যকে বেআব্রু করার চমক বিষ সমেত হজম করে আজীবন সঙ্গ দেওয়াই ভালোবাসার মৃত্যুঞ্জয়ী সূধা, ভালোর আলোর পিছে ছুটে অন্ধকারকে দুরে ঠেলে যারা ভালোবাসায় বিভর তারা শুধু ব্যর্থই নয় তারা দুঃখেও অব্যর্থ তারা অবুঝের বায়নায় ধুঁ ধুঁ উর্বর মাঠে নিজের কষ্টের নিজের যন্ত্রনার দ্রুত বেড়ে উঠা আকাশ ছোঁয়া ইউক্যালিপটাসের বীজ বুনে, শুধু সুন্দর মুখ সুন্দর মন সুন্দর কথা সুন্দর ভাবনা সুন্দর চোখ সুন্দর দৃষ্টি ভঙ্গি সুন্দর আকর্ষনীয় দেহই ভালোবাসার জন্য যথেষ্ট নয় সব সুন্দরের পিছে লুকায়িত অসুন্দর অমার্জনীয় অগ্রহনযোগ্য দ্বায়িত্বহীনতাকে গ্রহন করতে পারার দূর্দমনীয় শক্তির আঁধার ক্ষমার পাহাড় বুকে ধারন করতে পারাই ভালোবাসার একচ্ছত্র অধিকার ভালোবাসতে পারার দাবীদার।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
গোবিন্দ বীন
নিজের কষ্টের নিজের যন্ত্রনার
দ্রুত বেড়ে উঠা আকাশ ছোঁয়া
ইউক্যালিপটাসের বীজ বুনে,
শুধু সুন্দর মুখ সুন্দর মন
সুন্দর কথা সুন্দর ভাবনা
ভাল লাগল,ভোট রেখে গেলাম।পাতায়
আমন্ত্রন রইল।
ইমরানুল হক বেলাল
জীবনে যা কিছু মহত্ত্ব তা ওই ভালোবাসার আলিঙ্গন।
আর কেউ যদি সেটা না পায়-পৃথিবীটা তাঁর কাছে মূল্যহীন।
কবিতাটি মহৎ মানুষের উদ্দেশে নিয়েই বোধ হয় বলা হয়েছে।
কবির হৃদয়ে আছে খাঁটি প্রেম।
পড়ে ভালো লাগলো।
আপনার শুভকামনা রইল।
সাথে ভোট।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।