আমার সাথে মিশতে এসো না বলছি.. আদৌ আমি তোমার আকাশে সাদা স্বচ্ছ,ভাসমান মেঘেদের দেখতে পাব কি না জানিনা। জানো, অচেনা সুখের সাথে আমার দৃঢ়তা প্রকট, ভালবাসা বলতে কোন কিছুই এখন আর অবশিষ্ট নেই আমার কাছে। আমার বাদামি রঙ্গের দুঃখগুলোকে ছুঁতে এসো না অক্লেশে পুড়ে যাবে তুমিও। নৎসি ক্লেদের ইস্পাতে প্রতিনিয়ত সুনামি উঠে আমার মনের সিংহাসনে। আমার রক্তিম নিঃশ্বাসে দ্রোহের আগুন টগবগ করে ওঠে, তখন জেঁকে বসে এক অশান্ত উৎসব। তাই বলছি, চলে যাও তুমি চলে যাও ঐ দূর দিগন্তে... আমি ফিরে আসবো না, আমার জন্য অপেক্ষা করো না। তবে মনেরেখ- চলে গেলেও আমার পেলব সত্যের গন্ধ তুমি ঠিক শুকতে পাবে। জানি, মৃত্যুর পর আমার ডালপালা গুলো বেঁচে থাকবে তোমার দেহের প্রত্যেকটা শিরা উপ-শিরায় ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোহাম্মদ সানাউল্লাহ্
প্রেম, অভিমান, দ্রোহ সব মিলে এক অপূর্ব সৃষ্টি ! আপনার এই সৃজনশীলতা আমাকে দারুন ভাবে আলোড়িত করে । চমৎকার কবিতার জন্য ধন্যবাদ অবশ্যই আপনার প্রাপ্য ।
গুনী মানুষদের সহচার্যে থাকলে অনেক কিছু শেখা যায়।
এত সুন্দর আর ভাল মনের মানুষটির সাথে
দেখা করাটা দিন দিন আমার জন্য খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।
মোন্তাজীর ভাই অনেক ধন্যবাদ দেখা হবে একদিন।
ভাল থাকুন সদা।
হ্নদয়ের গভীর থেকে শ্রদ্ধা।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।