ভ্রষ্ট প্রেমের গল্প

দুঃখ (অক্টোবর ২০১৫)

জুনায়েদ বি রাহমান
  • ১০
  • ১৩
বছর ছয়েক আগে
কোন এক বৈশাখে
আমি তখন সদ্য কিশোর।
শান্ত সকালে তীক্ণ রোদ্দুর,
সকাল শেষে মধ্য দুপুর,
ক্রমান্বয়ে যাচ্ছে প্রহর।

হঠাৎ দেখি চেনা সেই মেয়ে
আমার দিকে আসছে ধেয়ে;
তীব্র বেগে, স্ব-আবেগে।
কাছে এসে প্রেমের পরশে আলতো করে নাড়ল কড়া,
মন পাজরে দিলো নড়া।

তারপর,
তারপর....
যখন তখন বেলা-অবেলায়,
মেঘাচ্ছন্ন আকাশের চাদের ন্যায়;
চলতো লুকোচুরি খেলা।
-এভাবেই যাচ্ছিল বেলা।

হঠাৎ এক ঝড় এলো
বিশ্বাসের স্তম্ব গুড়িয়ে গেলো।
ক্রমান্বয়ে মন প্রাচীরে
দ্বিধা-সংশয়ের জন্ম নিলো।

অতঃপর,
সুখেরা সব বিদায় নিলো,
নতুন কষ্টে ভ্রষ্ট হলো আমার প্রেমের ইতিহাস।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
imranul haque belal Ami ei web saite nuton eshechi amar jonno sobai duya korben. R kivabe vot dite hoy akhono valo kore bujte parchi na. Oboisoi sesta korko. Jar lekha amar kache valo lagbe take to oboisoi vot dite hobe. Ta na hole k valo lekhok Pathokra bujbe ki kore?
imranul haque belal Onek sondor kobita lekhecho bondhu, Chaliye jan, Aponar vobishod r o ujjol kamna kori.
তৌহিদুর রহমান অনেক সুন্দর লিখেছেন। পড়ে ভাল লাগল।শুভেচ্ছা নিবেন। আর সেই সাথে আমার কবিতা পড়ার আমন্ত্রন রইল। ভাল লাগলে ভোট করবেন প্লিজ।।।
মোহাম্মদ সানাউল্লাহ্ কবিতার গতিময়তা দারুন আকর্ষনীয় । বেশ ভাল লাগল ।
নাঈমা ফয়সল হঠাৎ এক ঝড় এলো বিশ্বাসের স্তম্ব গুড়িয়ে গেলো। ক্রমান্বয়ে মন প্রাচীরে দ্বিধা-সংশয়ের জন্ম নিলো। vOt rekhe gelm
আলমগীর সরকার লিটন অনেক শুভ কামনা রইল
এফ, আই , জুয়েল # বেশ ভালো একটি কবিতা ।।
গোবিন্দ বীন হঠাৎ এক ঝড় এলো বিশ্বাসের স্তম্ব গুড়িয়ে গেলো। ক্রমান্বয়ে মন প্রাচীরে দ্বিধা-সংশয়ের জন্ম নিলো। ভাল লাগল, পাতায় আমন্ত্রন রইল। ভোট রেখে গেলাম।
ধন্যবাদ দাদা, মতামত পেয়ে অনুপ্রাণিত হলাম।

২৪ অক্টোবর - ২০১৪ গল্প/কবিতা: ১৯ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী