মধ্যরাতের নারী

নগ্নতা (মে ২০১৭)

আল মামুন খান UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL#
এক নারী তার কষ্ট গুলো শেয়ার করতে চাইলো এক মধ্যরাতে। যখন চারিধার নিশ্চুপ। নৈশব্দের তীব্র একাকীত্ব মাঝে নিজের দেহের উষ্ণতা ধার দিতে চাইলো সে।

আমি দুটার একটাও নিলাম না। শীতের রাতে যে নারীরা বোধের অবোধ্য অনুভবে উষ্ণতর সোপানে আরোহন করতে চায় তাদের যন্ত্রণা আমাকে প্রলুব্ধ করে না। আমি উষ্ণতা এবং কষ্ট ধার নেই না। আমি সমবন্টনে বিশ্বাসী। কষ্ট আমার ও অঢেল আছে। তবে কেন আরো বাড়ানো।

সেই নারী- অচেনা এক মধ্যরাতের কোমল অনুভবে প্রহরের পর প্রহর প্রলুব্ধ করেই যায়।
শরীর দেহের খোঁজে ব্যকূল। মন অন্তরের। তবে নারীর উষ্ণতা কি সুপেয় হ্রদের অনন্ত গভীরতায় তৃষিত দেহের আজনম মেঘবতী হবার অনুরণন জাগায়? রক্তকণিকাদের সৃষ্টি সুখের উল্লাসে প্রহ্লাদে মেতে উঠবার এক চিরায়ত নতজানু অনুভবে প্রচন্ড গতিতে কোষে কোষে তরিৎপ্রবাহ!
জ্বালা ধরায়- জ্বালায়- নেভায় কিন্তু তৃপ্তি মেটায় না।

মধ্যরাতের নারীরা নিজেদের চোখের আগুনে নিজে ও জ্বলে.. পুরুষকে ও জ্বালায়। ভালোবাসাহীন একটা দেহ কামনার উষ্ণতায় থেকে থেকে কেঁপে উঠে..
অন্যকে ও কাঁপায়।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোঃ নুরেআলম সিদ্দিকী বাহ! গদ্য দ্বারায় মনোমুগ্ধকর লাগলো। অনেক অনেক শুভকামনা, ভোট ও আমার পাতায় আমন্ত্রণ রইলো.....
কাজী জাহাঙ্গীর ভাই এবার এত শর্টকাট দিলেন হা হা হা...। খারাপ লাগেনি, অনেক শুভকামনা ।
রুহুল আমীন রাজু ALPO KOTHAY ANEK KICU....ANEK VALO LAGLO...THAN'S. AMAR PATAY AMONTRON ROILO.

২৫ সেপ্টেম্বর - ২০১৪ গল্প/কবিতা: ৩০ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪