তোমায় ছুঁয়ে দিতে চাইলে অনেক আগেই তা পারতাম আমি ছুঁতে তো চাইনি আমি বাতাস হতে চাইলাম না বলেই আর ছুঁয়ে দেয়া হয়নি। আমি ভেবেছিলাম বাতাস হবে তুমি নিজেই..
এক জীবনে আর কত কি হওয়া যায় বলো? আকাশ দেখতাম আর ভাবতাম বসে একা একা.. উপরে নিশ্চল নীলাকাশ নির্মোহ নিশ্চুপ আমাকে তোমার বুকের আঁচলের কথাই মনে করিয়ে দিতো!
বুকের উপত্যকা মিশে ছিলো আকাশের নীলে নীলে নিশ্চুপ নৈশব্দ মাঝে নিঝুম নিমগ্ন সুখে! আমি মেঘ হতে চাইলাম না বলেই ছোঁয়া হলনা তাও! ইচ্ছে করেই আমি মেঘ হতে চাইতাম না তখন..
ইচ্ছে করলেই অনেককে ছুঁয়ে দেওয়া যায় না!
তোমার হৃদয় ক্যানভাসে আলপনা আঁকা যায় ভাবতাম কিন্তু তুমি ক্যানভাস হতে চাইলে না আমার তাই শিল্পী ও হয়ে উঠা হলনা আর।
তোমার ক্যানভাসের রঙ ও হতে পারলাম না আমি!
ইচ্ছে করলেই কাউকে ছুঁয়ে দেয়া যায় না ইচ্ছে হলেই কারো কাছে ও যাওয়া যায় না! ইচ্ছের ইচ্ছেতে ও আজকাল অনেক কিছুই হয় না।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।