তারা আমার পুরনো লেখা , কাউকে না বলা বোকা বোকা কত গুলো আবদার।আমার গ্লানি সমূহের সাথে রীতিমত যুদ্ধ করে জেতা কথাকলি ...সবাই আজ উপরিভাগে। আগুনের পোকার মতো পরিভ্রমিত হচ্ছে নিরন্তর। তাপমাত্রার এই দোলাচলে হারা-জেতা কোনো এক অসীম বিন্দুতে মিলিয়েছে।আদিম মানবের শেখানো আদব-কায়দায় জীবন-যাত্রা এক ফালি জলের চেয়েও সরল। আমার বিরুদ্ধে বিদ্রোহ শুধু আমার প্রতিরূপের, ঘর ফেলে আমায় অবাধ গতিতে তাড়িয়ে ফেরার জন্য এক আকাশ। যে মুলুকে নখ্যত্রদের সাথে পালিয়ে যাওয়া নেই,সেথা জেতা নেই, আরো অনেক কিছু নেই..আরো আরো ... আমি রাতে নিষ্পলক থাকি, গ্রহদের কানাকানি আজও অহরহ। হৃদ-স্পন্দন শোনার মতো ব্যাপ্তি কই? বিজয়ীর গতি থামিয়ে দেবার মতো বাধন কই ? সন্ধ্যেবেলার রমনীর ললাট-বিন্দু সন্ধ্যাতারার চাইতেও সুন্দর । এমন ভাবনায় বিজয়ী তুমি মূর্ছা যাও।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার আনিসুর রহমান জ্যোতি
যে মুলুকে নখ্যত্রদের সাথে পালিয়ে যাওয়া নেই,সেথা জেতা নেই, আরো অনেক কিছু নেই..আরো আরো ...
আমি রাতে নিষ্পলক থাকি, গ্রহদের কানাকানি আজও অহরহ।.......// অসাধারণ কথার কাব্যময়তা ......শুভকামনা রইলো....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।