মা যে আমার প্রথম ডাকা আধো আধো বোলে জন্ম নিয়ে প্রথম থাকা মায়ের কোমল কোলে। মায়ের মুখে ভালো হওয়ার ভালো কথা শিখি মাকে নিয়ে মনের সুখে গান-কবিতা লিখি। মা যে আমার হীরা-মতি পান্না মানিক রতন জগত জুড়ে অন্য কেহ হয় না মায়ের মতন। মায়ের স্নেহ ভালোবাসা সোনার চেয়ে খাঁটি অন্য কারো আদর সোহাগ হয় না পরিপাটি। মা যে আমার মনের বনে জড়িয়ে থাকা লতা দুঃখ ব্যথা দেখলে মায়ের বাড়ে ব্যাকুলতা। মা আছে যার সুখ নদী তার জোয়ার তোলা ঢেউ তার সমতুল পরম প্রিয় হয় না আপন কেউ। মা যে আমার ভরা বাগে গোলাপ কুঁড়ির হাসি তাইতো আমি ফুলের চেয়ে মাকে ভালোবাসি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কবির সিদ্দিকী
চমত্কার! আশা। আপনার আশার বাণী সত্যিই মনে আশা জাগায়। আপনার মত লেখক-পাঠক এই সময়ে বড়ই প্রয়োজন। অনুরোধ এর প্রয়োজন নাই, লেখা ভালো হলে ভোট এবং কমেন্ট দুটোই পাবেন, ধন্যবাদ।
আশা
গল্পকবিতা ডটকমের ভূবন ঘুরতে ঘুরতে আজ নজরে এল আপনার কবিতাটি। পছন্দের জিনিস এত পরে দৃষ্টিসীমার মধ্যে উকি দিল বলে মনে খানিকটা কষ্টই লাগল। আমি দুঃখিত ভাই। তবে আপনাকে মনে ধরেছে। কারণ; ছন্দময় কবিতা না হলে পড়ে মজা পাওয়া যায় না। চেষ্টা অব্যাহত রাখার জোড়ালো আহ্বান এবং পরবর্তী সংখ্যায় আমার গল্প/কবিতা দেখার অনুরোধ জানাচ্ছি।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।