আমি বলবো না আকাশের চাঁদ এনে দেব তোমার হাতে, সে সাধ্য আমার নেই। বলবো না তোমায় তারার বাগানে নিয়ে যাব, তারায় আলোয় তোমার-আমার বাসর সাজাবো, শত তারার মেলা আমি তোমার চোখে দেখব, সে সাধ্য আমার নেই। বিষধর সাপের মাথার মনি এনে তোমার মাথায় পরাতে আমি পারব না, যদি সাপের বিষে জ্বলে মরি, কি করে ভালোবাসবো তোমায় ? ক্ষমা কর আমায়, সে সাধ্য আমার নেই। কুমিরের আবাস ডিঙ্গিয়ে ঐ নাল পদ্ম এনে আমি চাই না তোমার খোঁপায় পরাতে, কুমিরের সাথে লড়াই করার শক্তি আমার নেই। আমি কখনই তোমার জন্য আমার জীবন দেব না, তোমায় একা করে আমি ওপারে একা থাকতে আমি পারব না ? তুমি ক্ষমা কর আমায়, সে সাধ্য আমার নেই। আমি তোমায় আমার চোখের তারা করবো, আকাশের চাঁদ নয়, তোমার চাঁদ মূখটি দেখব বার বার। তোমাকে চোখের মনি করব, পদ্ম নয়, প্রেমের মালা তোমার গলায় পরাব। তোমার সুখে হাসব, তোমার দুখে কাঁদব। ভালোবেসে যদি নিজেকে হারাই তবে খুঁজে নিও আমায়, ঐ নীল দিগন্তে। প্রিয়তমা, তোমার অপেক্ষায় থাকব ।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এমএআর শায়েল
অপেক্ষায় থাকা ভাল। তবে মনে রাখবেন, অপেক্ষা করার চেয়ে মৃত্যু অনেক ভাল। আমার লেখা (আমাকে ভালবাসা পাপ!) গল্পটি পড়ার জন্য পড়ার জন্য অনুরোধ রইল। গঠনমূলক সমালোচনা আশা করছি।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।