স্বাগতম

বিন আরফান.
১৩ এপ্রিল,২০১২

যারা আসতে সম্মতি জানিয়েছেন তাদের একাংশ : সাইদ সুমন, আহমাদ মুকুল, সূর্য, মুস্তাফিজ, রওশন জাহান, সুমি, বশির আহমদ, রনিল, মাহী, আমার আমি, আক্তারুজ্জামান , খোরশেদ আলম, জিরো, এস এম পাশা , মামুন ম আজিজ , ইফতেখার, শামসুল আরেফিন, ফাতেমা প্রমি, নাজমুল হাসান ও আমি সহ আরো অনেকে. আর আপনারা ? আসছেন তো , আগামী কাল ? বন্ধুরা, আগামী কাল পহেলা বৈশাখ । গত বছর পহেলা বৈশাখেই হয়েছিল গল্পকবিতা বন্ধুদের প্রথম মিলন মেলা। এবার আমরা পিছিয়ে থাকবো কেন? তাহলে চলে আসুন নতুন বছরের প্রথম বন্ধুমেলায়। স্থানঃ ছবিরহাট (সোহরাওয়ার্দি উদ্যান, চারুকলা ইনস্টিটিউটের উল্টোদিকে), তারিখঃ ১৪.০৪.২০১২ খ্রিষ্টাব্দ /০১.০১.১৪১৯ বঙ্গাব্দ শনিবার, সময়ঃ সকাল ১০.০০টা। .... যে কোন প্রয়োজনে যোগাযোগ- আহমাদ মুকুল- ০১৭১১২৪১৩৪৪, সাইফুল সূর্য-০১৯১২৫৫৬৭৬৪, নীরব নিশাচর- ০১৭১০৪৬৮৮৭৪, মামুন ম. আজিজ-০১৮১৯২৯৩১৬৯, বিন আরফান-০১৭৬২৫৭০৮৫৭, নাজমুল নীরো-০১৭১৩৮২৭৭৪৯, রনীল-০১৮৩০৫৭৮৩৯০, পণ্ডিত মাহী-০১৯১৮৯০৬৯৫৯, ইফতেখার-০১৮৩৬৪৫৮৯৯৭ । ......গল্পকবিতা প্রশাসনসহ সকল লেখক/পাঠক সবান্ধবে আমন্ত্রিত। বিঃ দ্রঃ = আসার সময় সঙ্গে ছাতা নিয়ে আসতে অনুরোধ রইল ।

আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খোন্দকার শাহিদুল হক সকলের জন্যই ኍভ নবের্ষর ফুলেল শুভেচ্ছা রইল। আমি নতুন। এখনো সকলের সাথে তেমন একটা সখ্যতা গড়ে ওঠেনি।তাই এবার যাওয়া হলো না। আশা, আগামীতে যে কোন ্অনুষ্ঠানে উপস্থিত থাকার চেষ্টা করব।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "বৃষ্টি ও প্রেম”
কবিতার বিষয় "বৃষ্টি ও প্রেম”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর,২০২২

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয়।।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগষ্ট ২০২২ সংখ্যার বিজয়ী কবি ও লেখকদের অভিনন্দন!i