স্বাধীনতা

বিজয় (ডিসেম্বর ২০১৪)

মহসিন মিজি
  • ২১
  • ৭২
দেশটা আমার দেশটা তোমার
দেশটা সবার তাই না?
রক্তে কেনা স্বাধীনতা
হারাতে আর চাই না।

নিজের চেয়ে দেশটা বড়
এই নীতিতে থাকবো
দেশকে নিয়ে ভাববো সবাই
স্বপ্ন-ছবি আঁকবো।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আল আমিন অনেক অনেক ভাল লাগল। শুভেচ্ছা জানবেন।
আখতারুজ্জামান সোহাগ সত্যিই তাই। দেশকে নিয়ে আমাদের সবাইকে ভাবতে হবে, এগিয়ে নিতে হবে দেশটাকে সামনে। শুভকামনা কবির জন্য।
রিক্তা রিচি অসাধারণ লিখেছেন কবি বন্ধু. সবসময় আপনার লেখা পরে মুগ্ধ হই. ভালো থাকবেন. শুভকামনা রইলো .
মিলন আহমেদ অনেক সুন্দর লিখেছেন।
ক্যায়স N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# বাহ ছন্দে ছন্দে দারুন লিখেছেন....
Rex Khan Kamrur দেশটা আমার দেশটা তোমার দেশটা সবার তাই না? রক্তে কেনা স্বাধীনতা হারাতে আর চাই না অনেক সুন্দর লিখেছেন।
ওয়াহিদ মামুন লাভলু নিজের চেয়ে দেশটাকে বড় মনে করলে তবেই দেশের উন্নতি সম্ভব। খুব ভাল লাগল। শ্রদ্ধা জানবেন।
ruma hamid ভেরী গুড ! খুব সুন্দর কথায়, সুন্দর ছন্দে, সুন্দর একটি ছড়া পড়লাম । ধন্যবাদ !
মোহাম্মদ সানাউল্লাহ্ দেশপ্রেমের জলন্ত উদাহরণ ! খুব ভাল লাগল।
ONIRUDDHO BULBUL বেশ সুন্দর প্রকাশ। ছন্দে ছন্দে অনবদ্য কবিতা। অভিনন্দন কবি।

২২ অক্টোবর - ২০১৩ গল্প/কবিতা: ৭ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪