আমার মাঝে আমি

আমি (নভেম্বর ২০১৩)

সুকন্যা সাহা
  • ১৬
নিজেকে জানার জন্য বাইরের জগতে খোঁজার দরকার নেই , নিজের মধ্যেই খুঁজে নিতে হয় যারে . হয়তো অনেক সময় বিভিন্ন মানুষের তিক্ততা জড়ানো অসহনীয় আচরণ আমাদের ভাবতে বাধ্য করে আমাদের অস্থিত কি . আমাদের জীবন একাকী ভাবনার অন্ধকারে জড়িয়ে পরে .হতাশাজনক অবস্থায় নিজেকে চিনতে অস্বীকার করি ভুলে যাই নিজেকে আর ঠিক তখনি প্রয়োজন হয় নিজেকে চেনার ও জানার . সেই জানার শক্তি যোগায় নিজের মধ্যে নিজেকে জানার চেষ্টা .
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মামুন ম. আজিজ চালিয়ে যাও, মনের কথা গুছিয়ে লেখাই কবিতা......ভাল।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি সেই জানার শক্তি যোগায় নিজের মধ্যে নিজেকে জানার চেষ্টা ...........// ভালই তো .........!!!!!!....
মিলন বনিক অল্প কথায় আমি-র সুন্দর বিশ্লেষণ...ভালো লাগলো...শুভ কামনা...
মনতোষ চন্দ্র দাশ নিজেকে জানার জন্য বাইরের জগতে খোঁজার দরকার নেই , নিজের মধ্যেই খুঁজে নিতে হয় যার....ভাল লাগল।নিয়মিত লেখে যান আশা করি আরো ভাল ভাল লেখা পাব।শুভেচ্ছা রইল।
মোহাম্মদ ওয়াহিদ হুসাইন ভাল লাগল। আরো লেখা পাচ্ছি আশা করি। শুভেচ্ছা রইল।
মাহমুদা rahman ভালো Self Analysis ..ভালো থাকবেন
মোঃ শামছুল আরেফিন ভাল লেগেছে। মূলভাব স্পষ্ট ও গভীর। বিরাম-চিহ্নের ব্যবহারের দিকে একটু নজর দেবার অনুরোধ রইল।
সাজিদ খান তেমন ভাল হইনাই , আরো ভালৈ করতে হবে , শুভেচ্ছা রইলো
জাকিয়া জেসমিন যূথী লেখার দার্শনিক বোধটি বেশ ভালো লাগলো। নিয়মিত লিখতে থাকুন। লেখা আরো ভালো হবে। প্রথম লেখায় স্বাগতম।

০৬ জুলাই - ২০১৩ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪