কথামালা-১

ভালবাসি তোমায় (ফেব্রুয়ারী ২০১৪)

অবাক ভালোবাসা
  • ১২
আমি যখন একাকী ছিলাম, তখন আমার হৃদয় কাঁদত, কিছু চাইত আহাজারি করত আর... আর অনেক কিছু মিস করত । সে চাইত তার নিজের মনের কথা, বুকের ব্যাথা কারও সাথে ভাগাভাগি করতে । সে চাইতো আরও অনেক কিছু... অনেক কিছু । সে চাইতো, তার আনন্দের মুহূর্ত, কষ্টের মুহূর্ত কোন একজনের সাথে ভাগাভাগি করতে । সে চাইতো তার অনুভূতিগুলো কোন একজনকে উপহার দিবে । আর তার অনুভূতিগুলো ছিনিয়ে নিবে, নিজের মত আপন করে । মন আরও চাইতো সারাটি জীবন তার মত বাঁচতে, যাকে সে তার সব... সব দিবে আর তাকেই পাগলের মত ভালবাসবে । মন চাইতো মাঝিবিহিন নৌকায় পালতুলে মরা নদিতে ভাসতে । মন আরও চাইত পাখির মত ডানা মেলতে, দূর আকাশে নীল অজানায় উড়তে । যখন সে তার সকল ইচ্ছা পুরনের জন্য পা বাড়াল, হাত তুলল আর চোখ খুলল ।। ঠিক তখন একটা গাছ তার পাতা,ফল,ডাল,বাকল সব হারালো । নিঃস্ব হলো এক পৃথিবী, হারিয়ে যাবার তরে ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আত্ন শুদ্ধতা দারুন লিখেছেন
ভালো লাগেনি ১৩ ফেব্রুয়ারী, ২০১৪
ধন্যবাদ
ভালো লাগেনি ১৩ ফেব্রুয়ারী, ২০১৪
ওয়াহিদ মামুন লাভলু ঠিক তখন একটা গাছ তার পাতা,ফল,ডাল,বাকল সব হারালো । নিঃস্ব হলো এক পৃথিবী, হারিয়ে যাবার তরে । ভালবাসার চমৎকার শব্দাবলী। খুব ভাল লাগল। শ্রদ্ধা জানবেন।
ভালো লাগেনি ৯ ফেব্রুয়ারী, ২০১৪
ধন্যবাদ আপনাকে । আপনার প্রতি ভালোবাসা রইল ।
ভালো লাগেনি ৯ ফেব্রুয়ারী, ২০১৪
মোঃ মহিউদ্দীন সান্‌তু সুন্দর কথামালা, , ,
ভালো লাগেনি ৬ ফেব্রুয়ারী, ২০১৪
ধন্যবাদ ।
ভালো লাগেনি ৯ ফেব্রুয়ারী, ২০১৪

০১ জুলাই - ২০১৩ গল্প/কবিতা: ৫ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪