আমি বিদ্রোহী লেখক

আমি (নভেম্বর ২০১৩)

বেলাল হোসেন রানা
  • 0
  • ৭৮
যখন আমি একজন লেখক, তখন আমার মনে ভাব জন্মে কিছু লিখতে। কিন্তু কি লিখিবো? প্রশ্ন জাগে মনে।আর যভন চোখের সামনে দেখি জুলুম, শোষন তখন নিজেকে বিদ্রোহী লেখক হিসেবে গড়ে তুলি। কারণ আমার তো জন্ম-মৃত্যু সবেয় আছে। আজ হতবা কাল েএকদিন তো আমাকে এ্য় দুনিয়া থেকে বিদায় নিতে হবে।তাহলে কাকে, কেন ভয় করিবো? যেহেতু আমার জন্ম-মৃত্যু আছে তাহলে আমাকে তার প্রহর গুনতে হবেভ। তায় আমি উনারে ছাড়া কাউরে করিনা ভয়। কারণ উনার হাতে আমার জীবন। যারা মরণের ভয় করে, যারা অন্যায়ের প্রতিবাদ করতে পারে না, তারা আমাকে পাগল বলে গালি দেয়, আসলে সত্যি আমি প্রতিবাদের পাগল, লেখার পাগল, নীতিবোধের পাগল, শত্রুদের জন্য পাগল, আমি পাগল লেখক।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
চিশতিয়ার আহমেদ খান শুভ http://quantummethod.org.bd ----------- খুঁজে দেখুন । এখানে আপনার সব প্রশ্নের উত্তর পাবেন ।
ভালো লাগেনি ২৩ জানুয়ারী, ২০১৪
এস, এম, ইমদাদুল ইসলাম ভাই বিদ্রোহী, লেখাটা শেষ করলেন না ? নাকি নতুন কোন চমকের অপেক্ষায় রাখলেন ? কাজী সাহেব নর্গিসের মামার অপমানজনক প্রস্তাব মেনে নিতে না পারায় বিয়ের দিন ঝড় বৃষ্টির রাতেই পায়ে হেটে চলে গিয়েছিলেন । পরে তিনি বিদ্রোহী নামের এক দীর্ঘ কবিতা লিখে সারা দুনিয়া কাপিয়ে দিয়েছিলন । আশা করছি আপনি তেমন একটা কাপুনি দিবেন । আল্লাহ আপনাকে তেৌফিক দিন ।
মিলন বনিক ধন্যবাদ পাগল লেখক ভাই...এরকম পাগলই সমাজে দরকার...ভালো লাগলো...
জাকিয়া জেসমিন যূথী নিয়মিত লিখতে থাকুন। ভালো ভালো কবি লেখকদের লেখা পড়ুন। লেখা আরো সুন্দর হবে। শুভকামনা।
আলমগীর সরকার লিটন বিদ্রোহী বিদ্রোহী ভাব আছে ---অভিনন্দন-----
এফ, আই , জুয়েল # এক অন্য ধাঁচের অভিনব দারুন একটি লেখা ।।

০৮ জুন - ২০১৩ গল্প/কবিতা: ৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী