মাতাল পিতা আর পুত্রের বাহাস

রম্য রচনা (জুলাই ২০১৪)

সৈয়দ আহমেদ হাবিব
এমন থাপড়ান থাপড়ামু দুই দিনের পোলা
দাত সব খুইল্যা পড়বো, নানিরে কইবি খালা।

আই কিয়াইচ্ছি ?

আবার জিগাস আই কিয়াইচ্ছি? হমুন্দির পুত
এমন কুইন্নাম কুইন্নামু, ছাইড়া যাইব ভূত।

আমনে এগিন কিয়া কন?

আই কিয়া কই তোর বুঝার কাম নাই
যা সামনেত্তুন মেজাজ কিন্তুক ভীষণ হাই।

আম্মারে যদি আইজ না কইছি!

কি? কি কইলি তুই! যা কও গিয়া মন যা চায়
হেতি-য়ে কি মনে কইচ্ছে আঁই হেতিরে ডরায়!

গেলাম কিন্তু..

আরে ধ্যুর এম্মি আয়, বাপে পুতে বইস্যা
চনা-মুড়ি মিক্স খামু দুইজনে ঠাইস্যা।

ঐ দেহ মা আইতাছে..

বাপরে, তুই আমার বাপরে পুত, আমার সোনা
হাতে ধরি, পায়ে ধরি, তোর মারে কিছু কইসনা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
শামীম খান ভাল লাগলো , বেশ তো বাপ বেটা ।
অনেক ধন্যবাদ জানবেন, শামীম খান ভাই আর ক্ষমাপ্রার্থী কিছু ব্যাক্তিগত সমস্যাবলির দরুণ অনিয়মিত ছিলাম আর কমেন্ট এর জবাব দেযা হয়নি।
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১৪
নেমেসিস ''বাপরে, তুই আমার বাপরে পুত, আমার সোনা হাতে ধরি, পায়ে ধরি, তোর মারে কিছু কইসনা। ''---চমৎকার সমাপ্তি!
অনেক ধন্যবাদ জানবেন, নেমেসিস বুবু আর ক্ষমাপ্রার্থী কিছু ব্যাক্তিগত সমস্যাবলির দরুণ অনিয়মিত ছিলাম আর কমেন্ট এর জবাব দেযা হয়নি।
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১৪
দীপঙ্কর বেরা বেশ সুন্দর তো ,
অনেক ধন্যবাদ জানবেন, দীপঙ্কর বেরা দাদা আর ক্ষমাপ্রার্থী কিছু ব্যাক্তিগত সমস্যাবলির দরুণ অনিয়মিত ছিলাম আর কমেন্ট এর জবাব দেযা হয়নি।
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১৪
প্রজ্ঞা মৌসুমী মাতাল পিতারা আরো বেশি ভয়ংকর হয়। আঞ্চলিকতাই বেশি ভালো লাগলো।
অনেক ধন্যবাদ জানবেন, প্রজ্ঞা মৌসুমী বুবু আর ক্ষমাপ্রার্থী কিছু ব্যাক্তিগত সমস্যাবলির দরুণ অনিয়মিত ছিলাম আর কমেন্ট এর জবাব দেযা হয়নি।
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১৪
খন্দকার আনিসুর রহমান জ্যোতি আঞ্চলিক ভাষার ব্যবহরে রম্য রসে ভরপুর....... অসাধারণ!! কবিতা.....
অনেক ধন্যবাদ জানবেন, খন্দকার আনিসুর রহমান জ্যোতি ভাই আর ক্ষমাপ্রার্থী কিছু ব্যাক্তিগত সমস্যাবলির দরুণ অনিয়মিত ছিলাম আর কমেন্ট এর জবাব দেযা হয়নি।
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১৪
সহিদুল হক --বেশ মজা পাইলাম,/ ---শুভেচ্ছা জানালাম
অনেক ধন্যবাদ জানবেন, শহীদুল হক ভাই আর ক্ষমাপ্রার্থী কিছু ব্যাক্তিগত সমস্যাবলির দরুণ অনিয়মিত ছিলাম আর কমেন্ট এর জবাব দেযা হয়নি।
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১৪
ওয়াহিদ মামুন লাভলু দারুন হাস্য-রসাত্মক শব্দমালা। খুব ভাল লাগা জানিয়ে গেলাম। শ্রদ্ধা জানবেন।
অনেক ধন্যবাদ জানবেন, ওয়াহিদ উদ্দিন ভাই আর ক্ষমাপ্রার্থী কিছু ব্যাক্তিগত সমস্যাবলির দরুণ অনিয়মিত ছিলাম আর কমেন্ট এর জবাব দেযা হয়নি।
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১৪
আর কিউ জোন্স bes bes
অনেক ধন্যবাদ জানবেন, আর কিউ জোন্স ভাই আর ক্ষমাপ্রার্থী কিছু ব্যাক্তিগত সমস্যাবলির দরুণ অনিয়মিত ছিলাম আর কমেন্ট এর জবাব দেযা হয়নি।
ভালো লাগেনি ২২ সেপ্টেম্বর, ২০১৪

১৬ মে - ২০১৩ গল্প/কবিতা: ২৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪