একাকিত্ব

শুন্যতা (অক্টোবর ২০১৩)

ইন্দ্রাণী সেনগুপ্ত
  • ২০
  • ৩১
সারাটাদিন অবিশ্রান্ত বারিধারায় বর্ষনসিক্ত চারিধার
বৃষ্টিভেজা প্রকৃতি,ভেজা মন..
অদ্ভুদ এক নিরবতায় নিরবচ্হিন্ন আবেশী অনুভুতি,
একাকিত্ব আর নিঃসঙ্গতার;
বর্ষনমুখর সন্ধ্যাগুলো যেন বার বার ফিরিয়ে দেয়
ফেলে আসা কিছু মুহুর্ত,ভুলে থাকা কিছু সময়,
অচেনা কোন শুন্যতা আর অনেক না বলা কথা
বার বার ফিরে আসে,
মন খারাপ আর চোখের জলে।
এক অচেনা সুখের আবেশী অনুভুতি সমস্ত প্রানজুড়ে,
একাকিত্ব কি তবে সুন্দর!!সৃষ্টির আনন্দে মুখর!!
এই অদ্ভুদ সুখের আবেশী অনুভুতি তো
একাকিত্বকে ঘিরেই,
এই তো সৃষ্টি,আর, সৃষ্টিই তো সুন্দর।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ডা: প্রবীর আচার্য্য নয়ন খুব সুন্দর কবিতা। ভালো লেগেছে
এফ, আই , জুয়েল # উপহার আর প্রেরনাময়ী দারুন একটি কবিতা । সৃষ্টি সুখের উল্লাসের সমীকরনটা বেশ সুন্দর ও মানানসই হয়েছে । ধন্যবাদ ।।
মিলন বনিক ফেলে আসা কিছু মুহুর্ত,ভুলে থাকা কিছু সময়, অচেনা কোন শুন্যতা আর অনেক না বলা কথা - অসাধারন দিদি...অপূর্ব...
কবিরুল ইসলাম কঙ্ক ভালো লাগলো । শারদীয়া এবং ঈদের প্রীতি ও শুভেচ্ছা ।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি এক অচেনা সুখের আবেশী অনুভুতি সমস্ত প্রানজুড়ে, একাকিত্ব কি তবে সুন্দর!!সৃষ্টির আনন্দে মুখর!! - ............অনেক সুন্দর অনুভূতি আবেগ তো বটেই....ভীষণ ভাল লাগলো .....
জায়েদ রশীদ একাকিত্বের আঁধারেও দীপশিখার অন্বেষণ... এ তো কেবলই মানসপটের নান্দনিক অভিব্যক্তি! কবিকে ধন্যবাদ।
biplobi biplob Valo na laglay noy. Valo lagar onuvutita ashola shrabonar ojor darar shatha misa gasa.

২৩ এপ্রিল - ২০১৩ গল্প/কবিতা: ১৫ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী