আমি তো কবি না

ভোর (মে ২০১৩)

নাঈম ইসলাম
  • ১১
  • ৪৭
আমি তো কবি না,
তবও কবির মতই ভাব,
কবিতাও যে লিখতে পারি না...।
তবও লেখার চেষ্টা রাখি।
যখনই কবিতা লেখতে বসি,
তখানই মনে হই
আমি তো কবি না...।
তবে কেন কবিতা লেখব
কবিতা তো আমার লেখার কথা না
মাঝে মাঝে মনে হয়...
আমি যেন অনেক বড় মাপের কবি
আবার মাঝে মাঝে নিজে কে তুচ্ছ মনেও হই
তবও আমি নিজেকে কবি ভাবি...।।
কারন কবি ভাবা টাও খারাপ কছু না
তাও আমি তো কবি না..................
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
অজয় এমন কথা বললেন আপনি কবি না ...এই যে আপনি কবিতা লিখছেন ......।।
তানি হক লিখেতেই থাকুন ...অবস্যই কবিতা ধরা দেবে আপন মহিমায় ..আপনার জন্য শুভকামনা ও শুভেচ্ছা
সূর্য ভাবাভাবি আর তার লেখালেখিতেই একদিন পরিপূর্ণ কবিতা বেরিয়ে আসবে। অনেক অনেক শুভকামনা।
নাইম ইসলাম এভাবে করেই একদিন আমি, আমরা বেয়ে যাই আগামীর পথে...। কর্মই সেখানে ঠিক করে দেয় অবস্থান । শুভো কামনা...
আবু ওয়াফা মোঃ মুফতি চেষ্টায় কি-না হয়! ভালো লাগলো।
তাপসকিরণ রায় kabitaa lekhaar cheshtaai aapnaake kabi baanaate paare--aagaameer shubhechchhaa rekhe gelaam!
এশরার লতিফ নিজেকে কবি ভাবা আর না ভাবার বৃত্তের ভেতর আপনি ঘুরছেন আর সেই দ্বন্দ্ব থেকে কবিতাও তৈরী হচ্ছে। আর কী চাই?
সুমন তবও আমি নিজেকে কবি ভাবি...।। কারন কবি ভাবা টাও খারাপ কছু না------------- সুন্দর বলেছেন তো! তবে ভাবার সাথে সাথে লিখে যেতে হবে। তাহলেই একদিন্আর ভাবতে হবে না শুনতে পাবেন অন্যদের কাছ থেকে।
মিলন বনিক তবে চেষ্টা করে যাও ভাই...অবশ্যই তুমি বড় মাপের কবি হতে পারবে...ভালো লাগলো তোমার মনের ভাব...শুভ কামনা রইলো.....

১১ এপ্রিল - ২০১৩ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪