ভোরের প্রত্যাশায়

ভোর (মে ২০১৩)

মো. রহমত উল্লাহ্
  • ১৬
  • 0
আঁধার রাত যেনো আকাশের সীমানা;
অতিক্রমের আশায় প্রতিবন্ধক দৌঁড়...

কাংখিত ভোরের প্রত্যাশায়-
জীবন দিলেন আমাদের পূর্ব পুরুষ!
তাঁদের রক্ত লালে কাটলো না আঁধার
এখনো এলো না পাখি ডাকা ভোর।

পুবের আকাশে ঝুলে আছে
হায়েনার হাতের ছায়া!
কীভাবে আসবে সোনালি সকাল?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
অজয় ভালো লাগলো
আপনাকে অনেক অনেক ধন্যবাদ; আমার লেখাটিকে ভালো বলার জন্য নয়, ভালোবেসে পড়ার জন্য।
রফিক আল জায়েদ ছোট হলে অর্থবহ সুন্দর কবিতা।
সুন্দর হোক আর নাই হোক, আপনারদের কাছে অর্থবহ মনে হলেই আমি স্বার্থক। অনেক ধন্যবাদ পড়ার জন্য।
তাপসকিরণ রায় ভালো লাগলো,ছোট হলেও সুন্দর কবিতাটি--গভীর ভাবনাময়।ধন্যবাদ রইলো।
সূর্য কবিতায় বাস্তবতার সুন্দর প্রক্ষেপন। আমাদেরও অনেক কিছু করার আছে। আগাছাগুলো তুলে ফেলতে পারলেই সে সোনালী সকালের দেখা পাবো। ভালো লাগলো কবিতা
apnake onek onek dhonnobad. apnader moto torunder kache jatir onek chaua...
এশরার লতিফ ভালো লাগলো কবিতাটি।
তানি হক পুবের আকাশে ঝুলে আছে হায়েনার হাতের ছায়া! কীভাবে আসবে সোনালি সকাল?....দারুন সুন্দর!
আমরা সবাই যেভাবে চাইবো সেভাবেই আসবে আমাদের সকাল। ধন্যবাদ অফুরান।
জাকিয়া জেসমিন যূথী ছোট্ট অথচ খুব সুন্দর। ভালো লেগেছে ভাই।
অনেক চোট্ট জিনিসেই লুকিয়ে থাকে অনেক অনেক সুন্দর। যেমটি আছে জুঁইফুলে। অনুভব করার জন্য প্রয়োজন সুন্দর দৃষ্টি। যেমনটি আছে আপনার। তোমাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। ভোট দিও।
আবু ওয়াফা মোঃ মুফতি ছোট্ট সুন্দর!
আপনাকে ধন্যবাদ। সুন্দর চোখে সবই সুন্দর।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি পুবের আকাশে ঝুলে আছে হায়েনার হাতের ছায়া! কীভাবে আসবে সোনালি সকাল?............// অসম্ভব ভাল কবিতা......সত্যিইতো প্রত্যাশার সকাল কবে আসবে আমাদের জীবনে..........ধন্যবাদ রহমতউল্লাহ ভাই.............
আপনার কোলের শিশুটি যেদিন জানবে সকল সত্য, তার মত সবাই বড় হয়ে যেদিন তাড়াবে সকল দত্য।
এস এম অাখতারুজ্জামান সকাল যে অাসতেই হবে।
আপনার মত প্রতিজ্ঞা যেদিন করবে সবাই, সেদিন থেকে সোনালি হবে প্রতিটি সকাল। অনেক ধন্যবাদ ভাইয়া।

০২ জানুয়ারী - ২০১৩ গল্প/কবিতা: ৭ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪