রাত্রির সঙ্গে আমার পরকীয়া

রাত (মে ২০১৪)

ঈশান মাহমুদ
  • ১১
  • ১১
আমি নির্ঘুম রাত্রি জাগি
রাত্রির সঙ্গে আমার অনুরাগ
রাত্রি আমার সকল দুঃখ জানে
চোখের নীচে তাই পড়েছে কালশিটে দাগ
রাত্রিতে আমার পচন পতন
রাত্রিতে হই ক্ষয়
রাত্রির আঁধারে লুকিয়ে রাখি নীরব পরাজয়
রাত্রি আমার গোপন মানস প্রিয়া
বেদনার বিষাদ সিন্ধু
রাত্রির সঙ্গে আমার পরকীয়া
রাত্রি আমার বন্ধু।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Gazi Nishad অসাধারণ। খুব খুব ভালোলাগা কবিতায়। (৫) আমার কবিতায় আমন্ত্রণ রইলো দাদা।
অনেক অনেক ধন্যবাদ বিচ্ছিন্ন দ্বীপ। ভালো থাকবেন আমার প্রত্যাশার চেয়েও বেশী। :)
মিলন বনিক চমত্কার কবিতা...গভীর ভালো লাগা...
মন্তব্যে চমৎকৃত এবং অনুপ্রাণিত হলেম। ভালো থাকবেন মিলন বনিক। :)
ওয়াহিদ মামুন লাভলু রাত্রি আমার গোপন মানস প্রিয়া বেদনার বিষাদ সিন্ধু রাত্রির সঙ্গে আমার পরকীয়া রাত্রি আমার বন্ধু।। দারুন লিখেছেন। খুব ভাল লাগল। শ্রদ্ধা জানবেন।
ওয়াহিদ উদ্দিন, আপনার মন্তব্য পড়েও খুব ভাল লাগল। শ্রদ্ধা এবং ধন্যবাদ আপনাকেও। :)
দীপঙ্কর বেরা Choto kintu khub bhalo suvechha
শুভেচ্ছা এবং শুভকামনা আপনার প্রতিও। আমার প্রত্যাশার চেয়েও বেশী ভালো থাকবেন দীপঙ্কর বেরা। :)
আখতারুজ্জামান সোহাগ কবিতাটিতে হাহাকার মেশানো। কবি-হৃদয় যেন রাত্রিতেই বিলীন। শুভকামনা আপনার জন্য।
”কবি-হৃদয় যেন রাত্রিতেই বিলীন।”....সুন্দর মন্তব্য ! মুগ্ধ হলেম। আপনার জন্যও শুভ কামনা। :)
গুণটানা নৌকা অনেক সুন্দর কবিতা ।।
ধন্যবাদ এবং শুভ কামনা গুণটানা নৌকা। :)
আপেল মাহমুদ ভালোই লিখেছেন। ধন্যবাদ কবিকে।
ধন্যবাদ আপনাকেও। বিলম্বিত জবাবের জন্য মাফ চাইছি। :)
আলমগীর সরকার লিটন বা বেশ সুন্দর লাগল কবিতাটা
আপনার প্রশংসায় অনুপ্রাণিত হলেম। বিলম্বিত জবাবের জন্য ক্ষমা প্রার্থী। :)
ক্যায়স N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# বেশ সুন্দর একটি কবিতা লিখেছেন কবি। শুভেচ্ছা জানবেন।
ধন্যবাদ এবং শুভ কামনা শাহরুখ কবীর বাধন। বিলম্বিত জবাবের জন্য মাফ চাইছি। :)
এই মেঘ এই রোদ্দুর ভাল লাগল। আমার পাতায় আমন্ত্রণ
ধন্যবাদ। হুম, আপনার কবিতা দেখে এলাম। শুভকামনা আপনার এবং ’টম এন্ড জেরির’ জন্য। :)

২৮ নভেম্বর - ২০১২ গল্প/কবিতা: ১৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪