লাল সবুজের পতাকায় নতুন বাংলাদেশ

নতুন (এপ্রিল ২০১২)

Abraham Alamin Joy
  • ১১
  • 0
  • ২০৭
অনেক বছর তো হলো আমাদের দেশ স্বাধীন হয়েছে কিন্তু আমরা কি পেয়েছি আমাদের প্রত্যাসিত সুফল?পাইনি ।তাই আমার এ কবিতায় রয়েছে নতুন বাংলাদেশের স্বপ্ন।সে বাংলাদেশ হবে শোষণ ও বৈষম্যহীন লাল সবুজের পতাকায় নতুন বাংলাদেশ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
রোদের ছায়া লিখেছেনই যখন আরো দুই চারটা লাইন লিখলেন না কেন ? আগামীতে গল্প বা কবিতার আদলে কিছু একটা পাবার আশায় থাকলাম .......ভোট টি কোথায় দিব বুঝতে পারছি না /
খন্দকার আনিসুর রহমান জ্যোতি Sadhinotar Por Amra Peyechhi Akti...Vasha,Akti Desh, Akti Potaka, Akti Porichiti......Kintu.....Kobita Kobe ? Agamite Pabo To...????????????
জালাল উদ্দিন মুহম্মদ অনেক সুন্দর স্বপ্ন প্রত্যাশা। অভিনন্দন আব্রাহাম আলামিন জয়। শুভ নববর্ষ ।
আরমান হায়দার এমনো হতে পারে এটুকুই আপনার কবিতা। তবে এমন না হোক সেই কামনাই করি। কবির জন্য শুভকামনা।
মিলন বনিক ভাই, কবিতা কোথায়.... অন্তত একবার পড়তে দিন.....
মাহবুব খান কবিতা মুক্তি পেলে মেসেজ দেবেন /আমিও দেখতে চাই কেমন লেখেন /
জাফর পাঠাণ কোন লৌহ কপাটে আঘাত হেনে কবিতাটি ছিনিয়ে এনে পরতে হবে বলুন ।

১৫ মার্চ - ২০১২ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী