মায়ের কথা মনে হলে...

মা (মে ২০১১)

junaidal
  • ২৯
  • 0
  • ৭৭২
মাগো তোমার কথা মনে হলে
তোমায় ফোন করে বলি,
প্রবাসে মাগো আমি তোমার
বলা কথামত চলি।

মাগো তোমার কথা মনে হলে
ভাত নিয়ে বসে থাকি,
পেটে আমার ভাত যায় না
বলেন মা করি কি?

সাত-সকালে উঠে মাগো আমি
তোমায় স্বরণ করি,
তোমায় ছাড়া মাগো আমি
দূরদেশেতে কেমনে বাস করি?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
junaidal abul kalam azad ভাইয়া আমার কবিতায় বিন আরফান বন্ধুকে এটাক করে কিভাবে মন্তব্য করলেন। বুঝলাম না।
junaidal বিন আরফান. বন্ধু আমার জন্য দোয়া করবেন যাতে আরো ভাল করতে পারি।
আবুল কালাম আজাদ ভাল লাগল, ভাই বিন আরফান তোমার লেখার মান অত্যন্ত নিম্ন, তুমি ১ম হইলা বুঝলাম না, প্রথম ৫ জনের মধ্যে মাত্র ১ জনের লেখা ভাল, আর ৪ টাই ভুয়া। আমিতো এই সাইট টারে নামজাদা ভাবছিলাম, ক
বিন আরফান. মনের ভাব প্রকাশ হয়েছে. মাতৃ প্রেম ও ভক্তি যথাযথ. কিন্তু কবিতা হিসাবে বেশি ভালো নয়. আরো চর্চা করুন , সাধনায় নিজেকে একান্ত ভাবে নিয়োজিত করুন. ইনশা-আল্লাহ একদিন ভালো করবেন. ধন্যবাদ সিলেটের বন্ধু.
junaidal Shahnaj Akter আপা আপনাকে ধন্যবাদ।
শাহ্‌নাজ আক্তার দূরদেশেতে থাকা আসলেই খুব কষ্ট ........
junaidal তৌহিদ উল্লাহ শাকিল ভাইয়া আপনাকে ধন্যবাদ।
sakil আমি নিজে ও প্রবাসে থাকি . আর সে কারণে আপনার কবিতার কথার সাথে আমি একমত .
আলা জুনিয়র ধন্যই যখন দিলেন "বাদ" দিলেন কেন!! হা হা হা.... শুভ কামনা।
junaidal আলা জুনিয়র ভাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

১৯ জানুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ২২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী