পোকারা

নতুন (এপ্রিল ২০১২)

Howlader
  • ১৪
  • 0
পোকারা
কিছুটা বোকাও বটে
ঢুকে যেতে যেতে , ঢোকার স্বভাবে
ক্্রমাগত চৌপর চার পায়ে চলে ।

অতঃপর কোন এক বিকালে
হিসাবের খাতাপত্র খুলে
যখন ভাবে
দেথে যতটা গিয়েছে বনের গভীরে
তার চেয়ে বেশি গেছে আপণ খোড়লে
কেটেছে নিজেরই শিকড় বাকড়।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার নাহিদ হোসেন কবিতা অনেক সুন্দর। যদিও বিষয়টা কিন্তু নতুন ছিল! সামনে আরো কবিতা পাবো এই আশায় থাকলাম। আর এ ভুবনে স্বাগতম।
আবু ওয়াফা মোঃ মুফতি বেশ ভালো লাগলো ভাবনার গভীরতা|
ঝরা গভীর।
Sujon সুন্দর কবিতা,তবে প্রসঙ্গের সাথে মিল নেই..............
মৌমিতা ইসলাম খুব সুন্দর হয়েছে।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি দেথে যতটা গিয়েছে বনের গভীরে তার চেয়ে বেশি গেছে আপণ খোড়লে কেটেছে নিজেরই শিকড় বাকড়। // Sundor Moner Vabna.....Khub Valo Laglo....Howlader Vai....Apnake Dhonnobad......
জালাল উদ্দিন মুহম্মদ দেথে যতটা গিয়েছে বনের গভীরে তার চেয়ে বেশি গেছে আপণ খোড়লে কেটেছে নিজেরই শিকড় বাকড়। // ----- ছোট্ট কিন্তু ভাবনার গভীরে টেনে নিয়ে যায় কবিতার রশ্মি। সত্যোপলব্ধিতে সহায়তা করে। অন্য রকম ভাল লেগেছ । অভিনন্দন ও শুভকামনা হাওলাদার ভাই।
মাহবুব খান ভিন্ন ধারার কবিতা /৫ দিলাম /ভালো লাগলো
ভোট গোপণীয় বিষয়। প্রকাশ না করাই ভালো....................

০৯ ফেব্রুয়ারী - ২০১২ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী