তুচ্ছ ছড়া

সবুজ (জুলাই ২০১২)

সাইফুল করীম
  • ৩৭
  • ২১
ঘুম ভাঙ্গলে দেখি তাকে
থাকে জানালা পাশে,
কী সুন্দর গন্ধ ফুলের
তরতরিয়ে আসে।
গাছের গন্ধে ফুলের গন্ধে
সারাদিন চলে যায়,
ফু্লের গাছটি ছোট তবু
অনেক কিছুই দ্যায়.........




আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এফ, আই , জুয়েল # সুন্দর একটি কবিতা ।।
রফিকুল ইসলাম সাগর আপনার ছোট কবিতাটি ভালো লাগলো। আরেকটু বড় করে লিখলে আরো ভালো হতো। ভালো থাকুন। লিখতে থাকুন........।
দিপা নূরী সুন্দর ছড়া।
আলেকজানডার ছড়াকারের মনে হয় হাতে সময় নেই তাই এই ফাকি বাজি ।মনোযোগ দেয়ার জন্য অনুরোধ করছি ।
জাফর পাঠাণ কিরে ভাই সব ছেড়ে ছড়াকার হবার শখ জাগলো কবে থেকে ? আগে মিষ্টি মুখ তারপর ছড়া অভিযান ।অন্যথায় সব পন্ড । তবুও উৎসাহ যোগানের জন্য খাস্তা বাখরখানি নাম্বার -৫ দিলাম ।
তানি হক গাছের গন্ধে ফুলের গন্ধে সারাদিন চলে যায়, ফু্লের গাছটি ছোট তবু অনেক কিছুই দ্যায়.........ধন্যবাদ ভাইয়াকে সুন্দর কবিতাটির জন্য ....
খোরশেদুল আলম ছোট্ট ছড়া ভালো লাগলো। শুধু শেষ শব্দটা একটু সমস্যা লাগে। শুভ কামনা।
সিয়াম সোহানূর সিয়াম সোহানূর কয়/ তুচ্ছ ছড়া তুচ্ছ নয়।
মৌ রানী লেখাটি ছোট হলেও কিন্তু বেশ ভালো।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি ki sundor kotha mala sobuj ta hok na chhoto tobu kichhu na kichhu se dey.....saiful korim suvechha sagotom..............

২১ জানুয়ারী - ২০১২ গল্প/কবিতা: ১৭ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪