পরম প্রিয়

প্রিয়ার চাহনি (মে ২০১২)

মাহবুবুর রহমান বকুল
  • ২০
  • ৪৭
আমার সবই নাওগো প্রিয় দাওগো তোমার সব ,
তোমার তরেই আমার জীবন তুমিই আমার ভব ।
জীবন গেল ব্যর্থ নদীর বৃথা সাঁতার কেটে,
ও পার যাব নাওগো আমায় চাইছি তোমায় পেতে ।
তারার মাঝে হাড়াও তুমি হাতছানি দাও ডেকে,
অকূলে কূল তুমি আমার ডাকছি দুরেই থেকে।
রৌদ্র হয়ে দাওগো পরশ পাইনা গিয়ে ছুঁতে,
বাতাস হয়ে দাওগো দোলা পথে যেতে যেতে।

আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মাহবুব খান ভালো / অপ্রাসঙ্গিক
আহমেদ সাবের সুন্দর হয়েছে কবিতা। সুন্দর ছন্দ।
মিলন বনিক সুন্দর..আরো সুন্দর কবিতা চাই...
আরমান হায়দার দুই একটি বানান ভুল এবং প্রিয়ার চাহনি দেখতে না পাওয়া বাদে কবিতাটি ভাল লাগল। ভবিষ্যতে সুন্দর সুন্দর আরো কবিতা পাব - আশা করছি। শুভকামনা আপনার প্রতি।
aami zevabe tara dekhi,batash zevabe aamay choya dey.....sevabe
রোদের ছায়া বেশ বেশ .........ভালো লাগলো.....তো প্রিয়ার চাহনি টাও পেলে আরো ভালো লাগলো ..../ হাড়াও=হারাও ,দুরেই =দূরেই /
জাফর পাঠাণ দুনিয়ার বুকে আপনার চেয়ে শান্তিতে আর কোন হতচ্ছাড় আছে যে আপনার স্থানটি দখল করে নিবে।রৌদ্রে পরশ দেয় আবার চলার পথে দোলা দিতে দিতে বাতাস আপনাকে গন্তব্যে পৌঁছে দেয়।আহ্ কি সুখ !!!যদি পেতাম !সাতার কেটে জীবন বৃথা যায়নি হে কবি-সফল আপনি !পয়েন্ট করলাম।

২০ নভেম্বর - ২০১১ গল্প/কবিতা: ৯ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী