উচ্ছ্বাস

উচ্ছ্বাস (জুন ২০১৪)

মারুফ আহমেদ অন্তর
  • ৭৩
আনন্দ উচ্ছ্বাস আজ
নেইযে কোথাও
জীবনে সুখ-শান্তি সব
হয়েছে উধাও।
পথে-ঘাটে চলাচলে
ভীষণ ঝুঁকি
বিপদ কখন এসে
দেয় যে উঁকি।
মানুষের মনে আজ
নেই আনন্দ
স্বার্থের কারণে
বেধে যায় দ্বন্দ্ব।
উচ্ছ্বাস আনন্দে ভরা
মধুর সে দিন
ফিরে কি আসবেনা
আর কোনো দিন?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই মেঘ এই রোদ্দুর উচ্ছ্বাস আনন্দে ভরা মধুর সে দিন ফিরে কি আসবেনা আর কোনো দিন? হুম সত্য কথা । লেখা ভাল লেগেছে । আমার পাতায় আমন্ত্রণ
ক্যায়স N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# বাস্তবতার প্রেক্ষিতে লেখা চমৎকার কবিতা। অনেক ভালো লাগলো...
ওয়াহিদ মামুন লাভলু বাস্তব চিত্র তুলে ধরেছেন। খুব ভাল লাগল। শ্রদ্ধা জানবেন।
ওসমান সজীব দারুণ লেগেছে কবিতাটি
Abdul Mannan উচ্ছ্বাস ভরা সুন্দর দিনের প্রত্যাশায় কবির এ লেখা খুব ভাল লাগল। পাতায় আমন্ত্রণ রইলো ......
জসীম উদ্দীন মুহম্মদ উচ্ছ্বাস আনন্দে ভরা মধুর সে দিন ফিরে কি আসবেনা আর কোনো দিন? ------- সম্ভবনা কম কবি ! ভাল লিখেছেন খুব ।
এফ, আই , জুয়েল # অনেক সুন্দর একটি কবিতা ।।

১৬ নভেম্বর - ২০১১ গল্প/কবিতা: ৭২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী