রমণী

রমণী (ফেব্রুয়ারী ২০১৮)

মারুফ আহমেদ অন্তর
হঠাৎ দেখা গাঁয়ের পথে
সুন্দরী এক রমণী
মনটা আমার কেড়ে নিয়ে
হারিয়ে গেল তখনি।
খুঁজে বেড়াই তাকে আমি
পাইনা খুঁজে তার দেখা
তাকে ছাড়া জীবন আমার
যাচ্ছে কেটে একলা একা ।
কোথায় তুমি সেই রমণী
তোমার আশায় আছি বসে
মনে হয় সেই তুমি
আছো আমার পাশে বসে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মাইনুল ইসলাম আলিফ ছোট সুন্দর কবিতা।শুভ কামনা পছন্দ আর ভোট রইল।আসবেন আমার কবিতার পাতায়।
ভালো লাগেনি ২৭ ফেব্রুয়ারী, ২০১৮
মোঃ নুরেআলম সিদ্দিকী তাকে এখনও পেয়েছেন কি না জানাবেন কিন্তু। শুভকামনা নিরন্তর....
ভালো লাগেনি ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
ম নি র মো হা ম্ম দ ছোট্ট কিন্ত অসাধারন লিখেছেন। শুভ কামনা সাথে আমার পাতায় আমন্ত্রণ ।
ভালো লাগেনি ৮ ফেব্রুয়ারী, ২০১৮
বালোক মুসাফির অসাধারন লিখেছেন। ছোট্ট পরিসরে সাবলীল বর্ণনা। শুভ কামনা সাথে আমার পাতায় আমন্ত্রণ ।
ভালো লাগেনি ৭ ফেব্রুয়ারী, ২০১৮
মামুনুর রশীদ ভূঁইয়া হারিয়ে যাওয়া মনটা কী পড়ে খুঁজে পেয়েছিলেন? ছোট্ট কবিতা অথচ অসাধারণ প্রকাশ ভঙ্গি। ভালো লাগল বন্ধু। পছন্দ, ভোট ও শুভকামনা রইল। আসবেন আমার গল্প ও কবিতার পাতায়।
ভালো লাগেনি ৩ ফেব্রুয়ারী, ২০১৮

১৬ নভেম্বর - ২০১১ গল্প/কবিতা: ৭২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী