নওশীন আমার হৃদয় তোমার প্রতি গভীর ভালবাসায় আচ্ছন্ন

দেশপ্রেম (ডিসেম্বর ২০১৩)

শাফিউর রহমান ফারাবী
  • ৫২
মরুভূমির বুকে হাটারত একজন তৃষ্ণার্ত পথিক এক ঢোক পানির জন্য যেরকম সব সময় আকাঙ্খিত থাকে ঠিক আমিও তেমনি আমার জীবনে তোমার একটু ভালবাসা পাওয়ার জন্য সব সময় অপেক্ষারত আছি। নওশীন আমার জীবনের প্রতিটা সকাল আসে শুধু তোমাকে ভালবাসার জন্য।

নওশীন কতই না সৌভাগ্যবান সেই চোখ গুলি যেই চোখ গুলা প্রতিনিয়ত তোমাকে দেখতে পায়। নওশীন আমার চোখ গুলা সব সময় অপেক্ষারত থাকে শুধু তোমাকে একনজর দেখবে বলে। নওশীন আমার চোখ ২ টা সব সময় চায় সেই সৌভাগ্যবান চোখ গুলির অন্তর্ভুক্ত হবে যেই চোখ গুলা তোমাকে দেখতে পায়।

নওশীন তোমার হাতের মত ফর্সা সাদা হাত এই পৃথিবীতে আর কারো নাই। তোমার নখ গুলোও কি সুন্দর নওশীন! নওশীন আমি সারাদিন তোমার হাত আর তোমার নখ গুলার দিকে তাকিয়ে থাকবো।

নওশীন তোমার মত এই পৃথিবীতে কেউ নাই আর।
নওশীন আমার হৃদয় তোমার কাছে।

নওশীন আমি একবার তারকাচন্দ্র আকাশের দিকে তাকালাম আর একবার তোমার চোখের দিকে তাকালাম। পরে আমি বুঝতে পারলাম এই মহাবিশ্বের সকল সৌন্দর্য্য তোমার ২ চোখের মাঝেই কেন্দ্রীভূত আছে। এরপর থেকে নওশীন আমি আর নক্ষত্রভরা আকাশের দিকে তাকাই না। কারন নক্ষত্রভরা এই আকাশের সকল সৌন্দর্য্য তোমার ঐ ২ চোখের মাঝেই দ্রবীভুত আছে।

নওশীন আমার কিচ্ছু ভাল লাগে না এখন। কি দিন কি রাত সারাদিন খালি তুমি কি কর কেমনে করে খাওয়া দাওয়া কর কিভাবে ঘুমাও এইসব কথা আমার কথা মনে হয়। আমি আসতে আসতে আমার সত্ত্বা টা হারিয়ে আমার সকল চিন্তা চেতনা তোমার মাঝে বিলীন হয়ে যাচ্ছে। এ এক ভয়াবহ অবস্থার মাঝে আছি আমি নওশীন।

নওশীন আমার মাথার ভিতর এক বোধ কাজ করে
আমি তারে পারি না এড়াতে
আমি চলি সাথে সাথে সেও চলে
আছাড় মারিতে চাই
শুণ্যে মাথার ভিতর ঘুরে
নওশীন তুমি হচ্ছ আমার জীবনের সেই বোধ!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিলন বনিক প্রেমের সুন্দর ফসল...”তবু আমারে দেবো না ভূলিতে”....
এফ, আই , জুয়েল # ভাবনার ঘূর্ণনগতিতে দারুন একটি লেখা ।।
আরাফাত ইসলাম ঠিক বুঝতে পারলাম না ! প্রেম-টা ঠিক কোন কেন্দ্রীক টেনেছেন !! ব্যক্তি না দেশ !!!

২৫ আগষ্ট - ২০১১ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪