স্বাধীনতা তুমি

স্বাধীনতা (মার্চ ২০১১)

প্রলয় ধর
  • 0
  • ৯২
স্বাধীনতা তুমি বায়ান্নোর ভাষা আন্দোলনের উদ্ভব বীজ
স্বাধীনতা তুমি আমার মায়ের বক্ষ ভেদ করা রক্তাক্ত বুলেটের গুলি।
স্বাধীনতা তুমি আমার ভাইয়ের বুকের পুঞ্জিভূত রক্তের রক্তিম লাল পুষ্প।
স্বাধীনতা তুমি কি? নিরীহ গরীব বঞ্চিতদের অধিকার ।
স্বাধীনতা তুমি এনে দাও শান্তি সুখ
স্বাধীনতা তোমার জন্য দিতে হয়েছে
আমার বোনের ইজ্জত
হরিণী চোখের চাহনি
স্বাধীনতা তুমি স্তব্ধ কওে দাও আমার বক্ষ।
স্বাধীনতা তুমি স্বাধিকার দান কর।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
বিন আরফান. অভিনন্দন তোমার স্বাধীনতা, এটা আমার প্রিয় জেনে রেখো তুমি , এটাতে অনেক আগেই ভোট দিয়েছি আমি. আবার আমার স্বাধীনতা দেখো তুমি. চালাও তোমার কলমখানি. এতেই ধন্য হব আমি. তুমি বন্ধু আমার নয়ন মনি.
বিষণ্ন সুমন প্রলয় দা আরো একটু কষ্ট করলে আপনি কিন্তু ভোট পাবার মত লিখতে পারবেন
বিন আরফান. ভাই, সর্রী মনে kosto niben na. আপনার shbd choyon valoo . kintoo chhondo poton + যে বাকের দরকার নাই সেই সিব বাক্য বেবহার করেছে. আমি এই prothom kaoke niye সমালোচনা করলা. ইতি poorbe sobaike valoo bolechhi আপনার te বলছিনা এই জন্য কেননা আমি আপনার লেখার মন উন্নুন chai. likhte thakoon, আর লিখার পর nije nije abriti koroon tokhon dekhben আপনার vool আপনার কছেই- dhora porbe. tobe vot payar moto karon আমি jar lekha-i pori takei vot dei.
প্রলয় ধর ধন্যবাদ মন্তাব করার জনা সাইফুল ইসলাম চোধুরী
সূর্য প্রথম কবিতা এটা তাই শুভো কামনা জানাচ্ছি ...... আরও যত্ন করে লিখতে হবে .......
প্রলয় ধর আমি ভোটে পেলাম কী পেলাম না তা নয় আমার প্রথম কবিতা চাপা হয়েছে ততে খুশি
বিষণ্ন সুমন শুভকামনা রইলো

০১ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪